বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
ইবি রোটার‌্যাক্ট ক্লাবের ইফতারে স্বেচ্ছাসেবকদের মিলনমেলা

ইবি রোটার‌্যাক্ট ক্লাবের ইফতারে স্বেচ্ছাসেবকদের মিলনমেলা

ইবি প্রতিনিধি

রোটার‌্যাক্ট ক্লাব অব ইসলামিক ইউনিভার্সিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হল সংলগ্ন ক্রিকেট মাঠে এর আয়োজন করে সংগঠনটি। ইফতার মাহফিল উপলক্ষে ক্লাবের সদস্যরা ছাড়াও বিশ্ববিদ্যালয়ের সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনগুলোর নেতৃবৃন্দের অংশগ্রহণে এটি এক ধরণের মিলনমেলায় পরিণত হয়।

ক্লাবের সভাপতি মোজাহিদুল ইসলাম মোরশেদের সভাপতিত্বে এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও শুভ সংঘ ইবি শাখার উপদেষ্টা সরকার মাসুম, বিশ্ববিদ্যালয় রোভার স্কাউটের ইউনিট কাউন্সিলের সভাপতি মুসা হাসেমী এবং ইসলামী বিশ্ববিদ্যালয় সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চের (ঐক্যমঞ্চ) আহবায়ক আশিফা ইসরাত জুঁই।

এছাড়া ঐক্যমঞ্চের সদস্য সচিব মাহমুদুল হাসান, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ইবি শাখার সভাপতি এসএএইচ ওয়ালীউল্লাহ, গ্রীন ভয়েসের সভাপতি এস এম সুইট, সিআরসি’র সভাপতি রনি সাহা, ইবি আইটি সোসাইটির সভাপতি সিরাজুল, রোটার‌্যাক্ট ক্লাবের সহসভাপতি আবু বকর, জামিউল ইকবাল, সাধারণ সম্পাদক মুনজুরুল ইসলাম নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরিয়ান, সার্জেন্ট অ্যাট আর্মস দিদারুল ইসলাম রাসেলসহ বিভিন্ন সংগঠনের সভাপতি-সম্পাদক ও সদস্যরা উপস্থিত ছিলেন।

অতিথিরা তাদের বক্তব্যে সামাজিক ও স্বেচ্ছাসেবামূলক কাজ ও সংগঠনের প্রয়োজনীয়তা তুলে ধরে আলোচনা করেন। একইসঙ্গে বিশ^বিদ্যালয়ে সংগঠনসমূহের মধ্যে পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের উপকারিতা ও প্রয়োজনীয়তা তুলে ধরেন। আলোচনা শেষে দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়। শেষে উপস্থিত সবাই ইফতারে অংশ নেন।

আয়োজনের বিষয়ে ক্লাবের সভাপতি মোজাহিদুল ইসলাম মোরশেদ বলেন, ‘রোটার‌্যাক্ট ক্লাব বিশ্ববিদ্যালয়ের একটি ঐতিহ্যবাহী সংগঠন। ক্লাবের সদস্যদের মধ্যে এবং ক্যাম্পাসে সক্রিয় অন্য সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর সঙ্গে ক্লাবের সম্পর্ক উন্নয়নের লক্ষ্যেই একত্রে ইফতারের আয়োজনের উদ্যোগ। বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে আয়োজনটি একটি মিলনমেলায় পরিণত হয়। এটি আমাদের জন্য আনন্দের। অংশগ্রহণকারী সকলের নিকট আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ। সংগঠনগুলোর মধ্যে পারস্পরিক সহযোগিতাপূর্ণ সম্পর্ক সৃষ্টি ও উন্নয়নে এ জাতীয় আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস।’

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel