শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
বিচ্ছেদের পর নতুন দেশে পাড়ি জমালেন শাকিরা

বিচ্ছেদের পর নতুন দেশে পাড়ি জমালেন শাকিরা

প্রেমিক এবং প্রাক্তন ফুটবলার জেরার্ড পিকের সাথে বিচ্ছেদের পর অবশেষে বার্সেলোনা শহর ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি জমাল বিশ্বখ্যাত পপ তারকা শাকিরা। কলম্বিয়ান এই গায়িকা সোমবার ( এপ্রিল) স্প্যানিশ শহরকে বিদায় জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন। স্পেনে তিনি গত এক দশক ধরে তার দুই ছেলে এবং প্রেমিক পিকের সঙ্গে বসবাস করেছেন।

নিজের পোস্টে শাকিরা স্প্যানিশ ভাষায় লিখেছেন, “আমি আমার বাচ্চাদের স্থিতিশীলতার জন্য বার্সেলোনায় নিজেকে প্রতিষ্ঠিত করেছি। ঠিক একই কারণে আমি এখন বিশ্বের অন্য কোণে সমুদ্রের পাশে আমার পরিবার, বন্ধুবান্ধবের সঙ্গে শান্তির ঠিকানা খুঁজছি। আমরা সুখের সন্ধানে একটি নতুন অধ্যায় শুরু করেছি।শাকিরা আরো লিখেছেন, “বার্সেলোনার তরঙ্গে আমার সাথে বাস করা সবাইকে ধন্যবাদ। এই শহরে আমি শিখেছি যে বন্ধুত্ব ভালোবাসার চেয়েও দীর্ঘতম। যারা আমাকে সাহায্য করেছেন, আমার চোখের জল মুছেছেন, আমাকে অনুপ্রাণিত করেছেন এবং আমাকে বড় করেছেন তাদের সবাইকে ধন্যবাদ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel