শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
প্রথম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা

প্রথম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা

প্রথম শেণিতে পড়ুয়া পাঁচ বছর বয়সী মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন ভারতের এক নারী। রিঙ্কা মণ্ডল (৩২) নামের ওই মা তার মেয়েকে নিয়ে কেনাকাটা করতে বের হয়ে মালগাড়ির নীচে ঝাঁপ দেন তিনি। এই ঘটনায় দুজনেরই মৃত্যু হয়।

জানা যায়, ওই নারী পশ্চিমবঙ্গ রাজ্যের হাওড়া জেলার বাগনান শহরের স্টেশনে সেখানে মেয়েকে নিয়ে বসে থাকেন একঘণ্টা। মেয়েকে পানি আর চিপসও কিনে খাওয়ান। এর পরেই  ট্রেনের নিচে ঝাপ দেন। ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় মেয়েকে প্রথমে বাগনান গ্রামীণ হাসপাতালে এবং পরে উলুবেড়িয়া মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

নিহত রিঙ্কা মন্ডল স্থানীয় একটি কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষিকা ছিলেন। তার মেয়ে ওই স্কুলেই প্রথম শ্রেণিতে পড়ত। নিহতের স্বামী বাড়ির কাছেই একটি চায়ের দোকান চালায়। কেনাকাটার নাম করে রিঙ্কা মেয়েকে নিয়ে বাড়ি থেকে বের হন। তার ব্যাগে নতুন জামাকাপড়ও পাওয়া গিয়েছে। এই ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনার কারণ তদন্ত করে দেখছে পুলিশ। পারিবারিক বিবাদের জেরেই এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। সূত্র : হিন্দুস্তান টাইমস।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel