শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
হক ল’একাডেমির ইফতার ও পুনর্মিলনী অনুষ্ঠিত 

হক ল’একাডেমির ইফতার ও পুনর্মিলনী অনুষ্ঠিত 

রুমি নোমান, ইবি
আইন শিক্ষার বাতিঘর খ্যাত হক ল’একাডেমির ইফতার অনুষ্ঠান ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৪ টা থেকে ঢাকার কারওয়ান বাজারে অবস্থিত সামারাই কনভেনশন সেন্টারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে বিচারক, আইনজীবি সহ একাডেমির প্রায় চার শতাধিক সাবেক বর্তমান শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
জানা যায়, ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও হক ল’ একাডেমীর পরিচালক অ্যাড. মুহাম্মাদ নূরুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবি শাহ মঞ্জুরুল হক। অনুষ্ঠানে একাডেমির শিক্ষার্থী রুমি নোমান এর সঞ্চালনায় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন যুগ্ম জেলা জজ মিল্টন হাসান, মোতাছিম বিল্যাহ, মেরিন সিটি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ক্যাপ্টেন শাহ আলম, অধ্যক্ষ মনিরুজ্জামান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে অ্যাড. শাহ মঞ্জুরুল হক বলেন, ”আইন পেশায় ভালো করতে হলে অনেক বেশি জানতে ও ধৈর্য থাকতে হবে। এছাড়া বিকল্প উপায় নেই। পাশাপাশি মানুষের কল্যাণে কাজ করার ও সহযোগিতার মনোভাব থাকলে দেশ ও জাতি এগিয়ে যাবে। এসময় তিনি আইন বিষয়ে পৃথক একটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্ব নিয়েও আলোকপাত করেন।”
অনুষ্ঠানের শেষে সমাপনী বক্তব্যে অ্যাড. মুহাম্মাদ নূরুল হক বলেন, ”হক ল’একাডেমী আইন শিক্ষার প্রসারে দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। আমাদের সাবেক শিক্ষার্থীদের সাথে বর্তমানদের মেলবন্ধন সৃষ্টির লক্ষ্যেই আমাদের এই পুনর্মিলনী ও ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।”
প্রসঙ্গত, হক ল’একাডেমী ঢাকার ফার্মগেট, মিরপুর, জজ কোর্ট ও নীল ক্ষেতে  জুডিশিয়ারি ও অ্যাড. তালিকাভুক্তির প্রস্তুতি কোর্সের পাশাপাশি আইন সংশ্লিষ্ট বিভিন্ন কোর্সে সরাসরি ও অনলাইনে পরামর্শ এবং কোচিং করিয়ে থাকে। এছাড়া বিভিন্ন আইনী সমস্যার পরামর্শও এখানে প্রদান করা হয়।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel