শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
স্বামী তারাবীর নামাজে, বাড়িতে স্ত্রীকে হত্যা

স্বামী তারাবীর নামাজে, বাড়িতে স্ত্রীকে হত্যা

স্বামী তারাবীর নামাজে থাকা অবস্থায় বাড়িতে স্ত্রীকে হত্যার ঘটনা ঘটেছে। সাভারের বিরুলিয়ায় নিজ বাড়িতে হনুফা বেগম (৪৫) নামের প্রতিবন্ধী ওই নারীকে হত্যা করা হয়। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) দিদার হোসাইন।

এর আগে গভীর রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের বাগনবাড়ি ফকিরপাড়া এলাকার নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। হনুফা বেগম বিরুলিয়ায় স্বামী হারুন অর রশিদ তুষারের সঙ্গে বসবাস করতেন। তার এক পায়ে সমস্যা থাকায় ভালো হাঁটতে পারতেন না। স্বামী তুষার তারাবির নামাজে গেলে স্ত্রীকে কেউ হত্যা করে ফেলে রেখে চলে গেছে বলে দাবি করেছেন।

নিহতের স্বামীর বরাত দিয়ে পুলিশ জানায়, স্বামী হারুন ওর রশিদ তুষার তারাবির নামাজে যান। নামাজ শেষে ঘরে ফিরে দেখেন স্ত্রী হনুফার নিথর দেহ বিছানার ওপর পরে আছে। এ সময় আশপাশের লোকজনকে জানালে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শুধু হনুফা বেগমকে হত্যা করা হয়েছে। তবে ঘরের সব কিছু ঠিকঠাক আছে। কিছুই নেওয়া হয়নি।

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক ও বিরুলিয়া ফাঁড়ি ইনচার্জ দিদার হোসাইন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহাল রিপোর্ট থেকে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটি নিশ্চিত হওয়া যাবে।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel