বুধবার, ২৪ Jul ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে ইবি মসজিদের খতিব ড. শোয়াইব

সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে ইবি মসজিদের খতিব ড. শোয়াইব

ইবি প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি জমালেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম কাম খতিব ড. আ স ম শোয়াইব আহমদ (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার রাত আনুমানিক সোয়া এগারোটার দিকে রাজধানীর কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতালে আইসিইউতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

তার সহকর্মী ও পারিবারিক সূত্র মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এরআগে গত ৬ জুন ক্যাম্পাস থেকে ঢাকায় যাওয়ার পথে মাগুরার অদূরে বাস দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এতে তিনি মাতাত্মকভাবে আহত হন। তাকে প্রথমে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরে ঢাকায় ইবনে সিনা হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে ২৪ ঘন্টা পর জ্ঞান ফিরলে অবস্থার কিছুটা হলেও গতকাল থেকে আবারো অবস্থার অবনতি হয়। রাত সোয়া ১১টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ড. শোয়াইব আহমাদ ইসলামী বিশ্ববিদ্যালয়ের দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগ থেকে স্নাতকোত্তর সম্পন্ন করে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম হিসেবে যোগদান করেন। দীর্ঘ ২৬ বছরের অধিক সময় ধরে তিনি ইমাম হিসেবে দায়িত্বপালন করেন।

তিনি বিশ্ববিদ্যালয়ের আল হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপম ড. খোন্দকার আবদুল্লাহ জাহাঙ্গীর এর সহচর ও আস-সুন্নাহ ট্রাস্টের ট্রাস্টি বোর্ডের সদস্য ছিলেন। ইমামতির পাশাপাশি তিনি ধর্ম প্রচার, অর্থসহ আল কুরআন ও সালাত শিক্ষা, হিফযুল কুরআন কোর্স, ইংরেজি ও আরবি ভাষা শিক্ষা কোর্স পরিচালনা করতেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel