বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০২:২০ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
মাদকবিরোধী দিবস উপলক্ষে ইবিতে অনলাইন প্রীতি বিতর্ক

মাদকবিরোধী দিবস উপলক্ষে ইবিতে অনলাইন প্রীতি বিতর্ক

ইবি প্রতিনিধি
আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস-২০২৩ উপলক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ে প্রীতি বিতর্ক অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ জুন) বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হল ডিবেটিং সোসাইটি এবং লালন শাহ হল ডিবেটিং সোসাইটির মধ্যে অনলাইনে এ বিতর্ক অনু্ষ্ঠিত হয়। বিতর্কের বিষয় ছিলো এই সংসদ মনে করে “ইউক্রেন যুদ্ধ অবসান না হওয়ার নেপথ্যে রাশিয়া নয় বরং পশ্চিমারা দায়ী”।
বিতর্কে সরকারি দল হিসেবে অংশগ্রহণ করে শেখ রাসেল হল ডিবেটিং সোসাইটি এবং বিরোধী দল হিসেবে অংশগ্রহণ করে লালন শাহ হল ডিবেটিং সোসাইটি।
সরকারি দলের বিতার্কিক হিসেবে রাজু আহাম্মেদ (প্রধানমন্ত্রী), সায়েম আহমেদ (মন্ত্রী) এবং নাহিদ হাসান (সাংসদ) অংশগ্রহণ করেন। অপরদিকে বিরোধী দলের বিতার্কিক হিসেবে মোয়াব্বেজ রহমান জীম (বিরোধী দলীয় নেতা), মুহায়মিনুল ইসলাম রক্তিম (বিরোধী দলীয় উপনেতা) এবং ইয়াছিন আলী (বিরোধী দলীয় সাংসদ) হিসেবে অংশগ্রহণ করেন।
বিতর্কে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি ও টিভি বিতার্কিক আবু হুরাইরা, শেখ রাসেল হল ডিবেটিং  সোসাইটির সভাপতি আলী আরমান রকি এবং লালন শাহ হল ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক  আনিসুর রহমান সাইমন। এসময় স্পিকার হিসেবে দায়িত্ব পালন করেন ইসলামী বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক নাজমুস সাকিব।
বিতর্ক প্রতিযোগিতাটিতে সরকারি দল হিসেবে শেখ রাসেল ডিবেটিং সোসাইটি জয়লাভ করে এবং সেরা বক্তা নির্বাচিত হন শেখ রাসেল হল ডিবেটিং সোসাইটির সায়েম আহমেদ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel