বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
জমি নিয়ে প্রতারণা করলে ৭ বছরের জেল! বিচারক ও আইনজীবীঃ কার মর্যাদা ক্ষমতা কতটুকু? দি ওল্ড কুষ্টিয়া হাই স্কুলের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত দৈনিক সূত্রপাত পত্রিকার ১যূগ পূর্তি উদযাপন কুষ্টিয়ায় নাইট ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ এর শুভ উদ্বোধন কুষ্টিয়ায় খাজানগর প্রাইম ল্যাবরেটরি স্কুলে পিঠা উৎসব দৌলতপুরে মাহিম ফ্যাশন লিমিটেড গোল্ডেন কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠান কুষ্টিয়ায় যুবকের খণ্ডিত লাশ উদ্ধার : সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক- ৫ জয় নেহাল মানবিক ইউনিটের উদ্দ্যোগে থানাপাড়া  প্রাক প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে শীতবস্ত্র বিতরণ কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে আলোচনায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খাজানগরের এনামুল
কুমারখালীতে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত সকল প্রশ্নের জবাব এই এলাকার মানুষের কাছে দিয়ে গেলাম : এমপি জর্জ

কুমারখালীতে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত সকল প্রশ্নের জবাব এই এলাকার মানুষের কাছে দিয়ে গেলাম : এমপি জর্জ

কুমারখালীতে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

 

সকল প্রশ্নের জবাব এই এলাকার মানুষের কাছে দিয়ে গেলাম : এমপি জর্জ

আনিস আলী স্টাফ রিপোর্টার

বিএনপি ও জামায়াতের দেশবিরোধী ষড়ষন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য ও অপরাজনীতির বিরুদ্ধে কুষ্টিয়া কুমারখালী যদুবয়রা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে শান্তি সমাবেশ ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

আজ (২৪জুলাই) সোমবার বিকেল ৫ টার সময় চরঙ্গী মাধ্যমিক বিদ্যালয় মাঠে কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এর নেতৃত্বে বিশাল এক শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এই সময় সেলিম আলতাফ জর্জ এমপি তার বক্তব্যে বলেন, আগামী নির্বাচন কে’ উপলক্ষ করে দেশ- বিদেশে ষড়যন্ত্র সৃষ্টি হয়েছে। সেই ষড়যন্ত্রের মধ্যে দিয়ে আবারো ১৫ আগষ্ট বা ২১ আগষ্ট এর মতো জঘন্য ঘটনা, ঘটানোর চেষ্টা চলছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে এই অঞ্চলের আওয়ামীলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাচ্ছি। আমাদের সময় এসেছে এর দাঁতভাঙা জবাব দেওয়ার। তিনি এই সময় অশ্রুসিদ্ধ কন্ঠে আরো বলেন, সবাই কে অনুরোধ করে বলে যেতে চাই, যে যাই বলুক আমার বিরুদ্ধে। তাদের মুখের কথা তাদের কাছে থাকুক। সমস্ত প্রশ্নের জবাব এই কুমারখালী – খোকসা মানুষের কাছে কাছে দিয়ে গেলাম।

 

আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার উন্নয়নের সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানানো হয়।

 

সমাবেশে কুমার খালি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আজিজুল হক আজিজ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, প্রধান বক্তা ছিলেন ,কুষ্টিয়া জেলা সিনিয়র সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সামসুজ্জামান অরুণ, খোকসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল আক্তার, কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান তারেক, উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ হারুন, সদকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজুল আবেদীন দীপ সেলিম রেজা খোকসা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান, মুজাহিদুল ইসলাম বাবলু খোকসা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, আলমগীর হোসেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক খোকসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শফিকুল ইসলাম জমির মাস্টার বেতবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আব্দুস শকীব খান টিপু, জয়ন্তীহাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আকমল হোসেন আমবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মজিবর রহমান মজিদ জানিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সেচ্ছাসেবক লীগের সভাপতি এস এম ইমরান হোসেন, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাজবীর রোহমান রাজা, সাবেক যুবলীগের আহবায়ক আবু ওবায়দা সাফি, সাবেক ছাএলীগ সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান

 

আরো উপস্থিত ছিলেন:

কুমার খালি পাঁচ ইউনিয়নের নেতা কর্মী ও অঙ্গ সংগঠন।

বাংলাদেশ আওয়ামী লীগ কুমারখালী উপজেলা শাখা, কুষ্টিয়া।জেলা ও উপজেলার মহিলা আওয়ামী লীগ, যুবলীগ,কৃষক লীগ, সেচ্ছা সেবকলীগ, ছাত্র লীগসহ সকল অংঙ্গ সহযোগি সংগঠনের নেতারা। সহ সমাবেশে ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগের অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এই সময় উপস্থিত ছিলেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel