শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
স্বেচ্ছায় যৌনকর্ম করা কী অপরাধ? মা দিবসে মায়েদের নিয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ক্রীড়া ও ফল উৎসব নারী শিশু আইনে মিথ্যা মামলায় জামিন ও মুক্তির উপায়! ইবিতে ‘প্লান্ট সাইন্স’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনার  শিক্ষক-শিক্ষার্থী বিনিময় করবে ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয় চেকের মামলায় সাফাই সাক্ষী বনাম আসামীর নির্দোষিতা! খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। খোকসার জনগনের সাথে ব্যাস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল আখতার। কুমারখালীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। ম্যাজিস্ট্রেট ও পুলিশের নিকট দোষস্বীকারে সাক্ষ্যগত মূল্য বনাম বাস্তবতা!
উপজেলা চেয়ারম্যান (আন্তঃজেলা) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

উপজেলা চেয়ারম্যান (আন্তঃজেলা) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

উপজেলা চেয়ারম্যান (আন্তঃজেলা) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত


আনিস আলী স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসা উপজেলা চেয়ারম্যান (আন্তঃজেলা) গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ ফাইনাল ম্যাচ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৯) জুলাই বিকেল সাড়ে ৪ টাই খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। খেলায় নিলফামারী জেলা একাদশ বনাম মেহেরপুর জেলা একাদশ অংশগ্রহণ করেন। এ খেলায় খোকসা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি বাবুল আখতার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭৮ কুষ্টিয়া-৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি।খেলায় হাজার হাজার দর্শক রোদ-বৃষ্টি ঊপেক্ষা করে খেলা উপভোগ করেন। জায়গা না পেয়ে বিভিন্ন স্কুল,মসজিদ,ব্যাংক, বিল্ডিং এর ছাদে অবস্থান নেন। খেলার প্রথম ধাপে নিলফামারী জেলা ০১ গোল দিয়ে এগিয়ে যায় । দ্বিতীয় ধাপের শুরু থেকে আক্রমন পাল্টা আক্রমনের মধ্যে চলে ম্যাচ। নির্ধারিত সময় শেষ হওয়ার আগে মেহেরপুর ০১ গোল, দিয়ে খেলাটি ট্রাইব্রেকারে ভাগ্য নির্ধারণ করেন । ট্রাইব্রেকারে ৪-৩ গোলে মেহেরপুর জেলা, একাদশকে হারিয়ে শিরোপা অর্জন করে নিলফামারী জেলা। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়, এসময় আরো উপস্থিত ছিলেন, খোকসা উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস, খোকসা থানা অফিসার ইনচার্জ মোস্তফা হাবিবুল্লাহ আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম বাবলু,খোকসা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, বেতবাড়িয়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, জানিপুর ইউপি চেয়ারম্যান মজিবর রহমান মজিদ, জয়ন্তী হাজরা ইউপি চেয়ারম্যান আব্দুস শকীব খান টিপু, আমবাড়িয়া ইউপি চেয়ারম্যান আকমল হোসেন, সাবেক যুবলীগের আহবায়ক আবু ওবায়দাসাফি,ছাএলীগ,সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, মহিলা লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মী।খোকসা উপজেলা চেয়ারম্যান (আন্তঃজেলা) গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট (২০২৩) ১২ জুলাই উদ্ধোধনী করা হয়। খেলায় ৮ টি ফুটবল দল অংশগ্রহণ করেন। ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন দলকে ৭০ হাজার টাকা ও রানার্স আপ দলকে ৫০ হাজার টাকায় পুরষ্কৃত করা হয়।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel