মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতির মিথ্যাচার বনাম সাংবিধানিক সমাধান! সহায় সম্পত্তি পুণ্যের কাজে ওয়াক্ফ গঠন ও প্রাসঙ্গিকতা! শেকড়ের সন্ধানে সাঁইজির ধামেঃ লালন কি জাত সংসারে— রক্তাক্ত মাহমুদুর রহমানের কুষ্টিয়ায় আগমন বনাম দুধের মাছিদের আনাগোনা! জনপ্রশাসন, জেলা প্রশাসক ও স্যার সম্বোধন কতটা সংবিধান ও আইনসম্মত! ক্রেতা ঠকে গেলে বিক্রেতার বিরুদ্ধে যত আইনগত প্রতিকার! আইনে জামিন চর্চা বনাম বিচারকের পদত্যাগের দাবীতে আদালত প্রাঙ্গণে বিক্ষোভ! নিজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের থেকেই ভিসি নিয়োগের অনুরোধ ইবি শিক্ষকদের সংবিধান সংস্কারঃ সংশোধন না-কি পুনর্লিখন?  সেনাবাহিনীর বিচারিক ক্ষমতাঃ আইন কি বলে?
খোকসায় বিএনপির নৈরাজ্য অগ্নিসন্ত্রাস এর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

খোকসায় বিএনপির নৈরাজ্য অগ্নিসন্ত্রাস এর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

  • খোকসায় বিএনপির নৈরাজ্য অগ্নিসন্ত্রাস এর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

আনিস আলী স্টাফ  রিপোর্টার দেশব্যাপী বিএনপি – জামায়াত সমাবেশের নামে নৈরাজ্য, সন্ত্রাস সৃষ্টি, অগ্নিসংযোগ, পরিবহন ভাঙচুর করার প্রতিবাদে কুষ্টিয়া খোকসা শোমসপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।আজ (৩০ জুলাই ) রবিবার বিকেল ৫ টার সময় শোমসপুর রেলস্টেশন চত্বরে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ মন্ডলের সভাপতিত্বে কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি’র নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।এর আগে খোকসা উপজেলার ইউনিয়ন ও শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা শোমসপুর রেলষ্টেশন চত্বরে এসে সমবেত হয়।বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া-৭৮, খোকসা-কুমারখালি -৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ’র চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, কেন্দ্রীয় তাঁতিলীগের সহ-সভাপতি এড্যাঃ নিজামুল হক চুন্নু, জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, খোকসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল আখতার , উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম বাবলু, কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান তারেক, যুবলীগের সভাপতি হারুন অর রশিদ হারুন, খোকসা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, জয়ন্তীহাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহাঃ আব্দুল শকীব খান টিপু, খোকসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক আমবাড়িয়া ইউপি চেয়ারম্যান আকমাল হোসেন, জানিপুর ইউপি চেয়ারম্যান মজিবর রহমান মজিদ,বেতবাড়িয়া ইউপি চেয়ারম্যান জমির উদ্দিন, প্রমুখসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী।এ সময় প্রধান অতিথি সেলিম আলতাফ জর্জ এমপি তার বক্তব্যে বলেন, মনে রাখবেন এই নৌকা আবার তীরে ভিরবে। কোন রকম ষড়যন্ত্র চক্রান্ত মেনে নেওয়া হবে না। আন্দোলনের নাম করে এই এলাকায় বিএনপি-জামায়াতকে নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আমাদের শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। বিএনপি- জামায়াত যেন জ্বালাও পোড়াও, মানুষ হত্যা করতে না পারে সেজন্য আওয়ামী লীগ অঙ্গ-সহযোগী সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে সজাগ ও সতর্ক থাকতে হবে।  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের হাজার- হাজার নেতাকর্মী ব্যানার-ফেস্টুন হাতে নিয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel