বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
জমি নিয়ে প্রতারণা করলে ৭ বছরের জেল! বিচারক ও আইনজীবীঃ কার মর্যাদা ক্ষমতা কতটুকু? দি ওল্ড কুষ্টিয়া হাই স্কুলের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত দৈনিক সূত্রপাত পত্রিকার ১যূগ পূর্তি উদযাপন কুষ্টিয়ায় নাইট ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ এর শুভ উদ্বোধন কুষ্টিয়ায় খাজানগর প্রাইম ল্যাবরেটরি স্কুলে পিঠা উৎসব দৌলতপুরে মাহিম ফ্যাশন লিমিটেড গোল্ডেন কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠান কুষ্টিয়ায় যুবকের খণ্ডিত লাশ উদ্ধার : সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক- ৫ জয় নেহাল মানবিক ইউনিটের উদ্দ্যোগে থানাপাড়া  প্রাক প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে শীতবস্ত্র বিতরণ কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে আলোচনায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খাজানগরের এনামুল
ইবি ছায়া জাতিসংঘে নতুন নেতৃত্ব; সভাপতি নাহিদ, সম্পাদক সাইমন

ইবি ছায়া জাতিসংঘে নতুন নেতৃত্ব; সভাপতি নাহিদ, সম্পাদক সাইমন

ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয় ছায়া জাতিসংঘের ২০২২-২৩ সেশনের জন্য নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাহিদ হাসান সভাপতি ও ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আনিছুর রহমান সাইমন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (৩১ জুলাই) সংগঠনের উপদেষ্টা শরিফুল ইসলাম জুয়েল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গত বুধবার সংগঠনটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সংগঠনের এক্সেকিউটিভ বডি, গভর্নিং বডি এবং ট্রাস্টি সদস্যরা ভোট প্রদান করেন।

নির্বাচনে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের নাহিদ হাসান এবং একই বিভাগের নাজমুস সাকিব খান সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এছাড়া সাধারণ সম্পাদক পদে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আনিছুর রহমান সাইমন নির্বাচন করেন।

সাংগঠনিক সম্পাদক পদে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী জোবায়ের হোসাইন ভুঁইয়া, একই বিভাগের আফজালুলহল সোহাগ এবং অর্থনীতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সাজমুস সাকিব প্রার্থীতা করেন। নির্বাচনে সর্বোচ্চ ভোটের ভিত্তিতে নেতৃত্ব নির্বাচিত হয়। সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন জোবায়ের হোসাইন ভুঁইয়া। পরে কমিটি পূর্ণাঙ্গ করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের নাজমুস সাকিব খান এবং একই শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের আয়েশা বিনতে রাশেদ তিথি। জয়েন্ট সেক্রেটারি পদে ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের আফজালুল হক সোহাগ এবং একই শিক্ষাবর্ষের ট্যুরিজম এন্ড হস্পিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের আরশি আঁখি।

ডিরেক্টর অব ফাইনান্স পদে ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের হায়াতে জান্নাত এবং একই বিভাগের ২০১৮-১৯ বিভাগের রুনা আক্তার, ডিরেক্টর অব অফিস ম্যানেজমেন্ট পদে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইসলামিক হিস্ট্রি এন্ড কালচার বিভাগের নজরুল ইসলাম জেমস, ডিরেক্টর অব ব্রান্ডিং এন্ড প্রমোশন পদে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের রাবেয়া বসরী, ডিরেক্টর অব রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট পদে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের নাজমুস সাকিব।

ডিরেক্টর অব লজিস্টিক পদে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সামি আল সাদ আউন এবং ডিরেক্টর অব এডমিনিস্ট্রেশন পদে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ট্যুরিজম এন্ড হস্পিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ফেরদৌস আহমেদ প্রান্ত। ডিরেক্টর অব হস্পিটালিটি পদে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সোশ্যাল ওয়েলফেয়ার বিভাগের মুকসিতুর রহমান মুগ্ধ।

ডিরেক্টর অব মিডিয়া এন্ড ডকুমেন্টেশন পদে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মৃত্তিকা খান এবং শৈবাল নন্দী হিমু, ডিরেক্টর অব একাডেমিক্স পদে ২০১৯-২০ শিক্ষাবর্ষের কাজী সুরাইয়া ইভা, ডিরেক্টর অব ডেলিগেট এফেয়ারস পদে ২০১৯-২০ শিক্ষাবর্ষের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের লামিয়া হোসেন, ডিরেক্টর অব কনফারেন্স ম্যানেজমেন্ট পদে ২০১৯-২০ শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের নাজমুস সাকিব জিতু এবং একই সেশনের আইন বিভাগের রায়হান বিশ্বাস, ডিরেক্টর অব সোশ্যাল পদে ২০১৯-২০ শিক্ষাবর্ষের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের কাজী আশফাকুর শাফিন ও ইংরেজি বিভাগের রত্না রানী কুন্ডু।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক আনিছুর রহমান সাইমন বলেন, ‘আমরা আমাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করবো। এবং প্রতি সপ্তাহে চলমান আন্তর্জাতিক ইস্যু নিয়ে একটি করে সেশনের পাশাপাশি পাবলিক স্পীকিং কম্পিটিশন, লেখালেখি, রিসার্চ এবং আর্টিকেল কমপিটিশনের আয়োজন করা হবে ইনশাআল্লাহ।’

সভাপতি নাহিদ হাসান বলেন, ‘আমি আমার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে আগামী কার্যনির্বাহী বছরে কাজ করে যাবো এবং দুইটা ইন্ট্রা কনফারেন্স এবং একটা আন্তর্জাতিক কনফারেন্স আয়োজন করার পরিকল্পনা আছে।’

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel