বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতির পদত্যাগ ইস্যুতে সংবিধান, আইনী নৈরাজ্য ও অতীত ইতিহাস! শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতির মিথ্যাচার বনাম সাংবিধানিক সমাধান! সহায় সম্পত্তি পুণ্যের কাজে ওয়াক্ফ গঠন ও প্রাসঙ্গিকতা! শেকড়ের সন্ধানে সাঁইজির ধামেঃ লালন কি জাত সংসারে— রক্তাক্ত মাহমুদুর রহমানের কুষ্টিয়ায় আগমন বনাম দুধের মাছিদের আনাগোনা! জনপ্রশাসন, জেলা প্রশাসক ও স্যার সম্বোধন কতটা সংবিধান ও আইনসম্মত! ক্রেতা ঠকে গেলে বিক্রেতার বিরুদ্ধে যত আইনগত প্রতিকার! আইনে জামিন চর্চা বনাম বিচারকের পদত্যাগের দাবীতে আদালত প্রাঙ্গণে বিক্ষোভ! নিজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের থেকেই ভিসি নিয়োগের অনুরোধ ইবি শিক্ষকদের সংবিধান সংস্কারঃ সংশোধন না-কি পুনর্লিখন? 
ইবিতে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের শোক প্রকাশে মোমবাতি প্রজ্জ্বলন

ইবিতে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের শোক প্রকাশে মোমবাতি প্রজ্জ্বলন

ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের শোকাবহ আগস্ট মাসের কর্মসূচি পালন করতে মাস শুরুর প্রথম প্রহরে মোমবাতি প্রজ্জ্বলন করেছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি এবং শাখা কমিটি। সোমবার (১ আগস্ট) রাত ১২ টা ১ মিনিটে বিশ্ববিদ্যালয়ের একাধিক ম্যুরালের পাদদেশে মোমবাতি প্রজ্জ্বলন করে তারা শ্রদ্ধা নিবেদন করেন।

  1. এসময় বিশ্ববিদ্যালয়ের শ্বাশত মুজিব ও মুক্তির আহবান ম্যুরালে মোমবাতি প্রজ্জ্বলনকালে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সভাপতি অহিদুল ইসলাম তুসার, সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, ইবি শাখা সভাপতি মেজবাহুল ইসলাম, সাধারণ সম্পাদক সাব্বির খান, সহ-সভাপতি আব্দুল আজিজ, আব্দুল মুনিব, রাফি ইসলাম, আরাফাত হোসাইন, উপ-অর্থ বিষয়ক সম্পাদক মুসা খান, আকাশ শিকদার, উপ আইন বিষয়ক সম্পাদক শেখ শামীম আহমেদসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel