বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
জমি নিয়ে প্রতারণা করলে ৭ বছরের জেল! বিচারক ও আইনজীবীঃ কার মর্যাদা ক্ষমতা কতটুকু? দি ওল্ড কুষ্টিয়া হাই স্কুলের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত দৈনিক সূত্রপাত পত্রিকার ১যূগ পূর্তি উদযাপন কুষ্টিয়ায় নাইট ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ এর শুভ উদ্বোধন কুষ্টিয়ায় খাজানগর প্রাইম ল্যাবরেটরি স্কুলে পিঠা উৎসব দৌলতপুরে মাহিম ফ্যাশন লিমিটেড গোল্ডেন কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠান কুষ্টিয়ায় যুবকের খণ্ডিত লাশ উদ্ধার : সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক- ৫ জয় নেহাল মানবিক ইউনিটের উদ্দ্যোগে থানাপাড়া  প্রাক প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে শীতবস্ত্র বিতরণ কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে আলোচনায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খাজানগরের এনামুল
কর্মকর্তা সমিতির সভাপতিকে লাঞ্ছনার অভিযোগ ভিত্তিহীন: ইবি ছাত্রলীগ

কর্মকর্তা সমিতির সভাপতিকে লাঞ্ছনার অভিযোগ ভিত্তিহীন: ইবি ছাত্রলীগ

ইবি প্রতিনিধি

ছাত্রলীগ নেতাকর্মীদের দ্বারা লাঞ্ছনার অভিযোগ এনে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্মকর্তা সমিতির সভাপতি এটিএম এমদাদুল আলমের দেওয়া বক্তব্যকে মিথ্যাচার, ভিত্তিহীন ও মানহানিকর বলে দাবি করেছে শাখা ছাত্রলীগ। একইসঙ্গে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিচার দাবি করেছে সংগঠনটি। বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় প্রেস কর্নারে সাংবাদিক সম্মেলন করে এ দাবি করেন ছাত্রলীগ নেতারা।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য পাঠ করেন। পরে সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বিভিন্ন প্রশ্নের জবাব দেন। লিখিত বক্তব্যে বলা হয়, মঙ্গলবার কর্মকর্তা সমিতির সভাপতি এটিএম এমদাদুল আলম তার বক্তব্যে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নাম জড়িয়ে যে মিথ্যাচার করেছে তা মানহানিকর। বিশ্ববিদ্যালয়ে স্বাভাবিক শিক্ষার পরিবেশকে ঘোলাটে করা ও বঙ্গবন্ধুর আদর্শের ভ্যানগার্ড ছাত্রলীগকে বিতর্কিত করার জন্যই তিনি এমন বক্তব্য প্রদান করেছে বলে আমরা মনে করি। তার এহেন বক্তব্যের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

লিখিত বক্তব্যে আরো বলা হয়, ইবি ছাত্রলীগের সফলতাকে বিতর্কিত করতে স্বাধীনতাবিরোধী জামায়াত-বিএনপির এজেন্টরা উঠেপড়ে লেগেছে। আগামী জাতীয় নির্বাচনের আগে ক্যাম্পাসে অস্থিতিশীল পরিবেশ তৈরী করার উদ্দেশ্যে তাদের কার্যক্রম অব্যাহত রেখেছে। তাদের এই উদ্দেশ্যকে কোনদিন বাস্তবে রূপ দিতে দিবে না ইবি ছাত্রলীগ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, তিনজন শিক্ষার্থী কাজের জন্য গেলে তাদের সঙ্গে কর্মকর্তাদের হট্টগোল হচ্ছিল। আমি হট্টগোল শুনে সেখানে যাই এবং ওই শিক্ষার্থীদের সরিয়ে নিয়ে আসি। আমি সেখানে ৩০ সেকেন্ডের বেশী অবস্থান করিনি। আমার নাম জড়িয়ে যে সব বক্তব্য দেওয়া হয়েছে তা উদ্দেশ্যমূলক ও ভিত্তিহীন। কারো দ্বারা প্রভাবিত হয়ে তিনি এসব বক্তব্য দিয়েছেন বলে আমার মনে হয়। আমি দাবি করবো তিনি তার বক্তব্য তুলে নিবেন এবং দুঃখ প্রকাশ করবেন।

প্রসঙ্গত, গতকাল কর্মকর্তাদের দুই পক্ষের মধ্যে হট্টগোলের সময় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে ছাত্রলীগের একদল কর্মী উপস্থিত হয়ে কর্মকর্তা সমিতির সভাপতিকে লাঞ্ছিত করেছেন বলে অভিযোগ করে কর্মকর্তা সমিতি। সমিতির সভাপতি নেতাকর্মীদের বিরুদ্ধে তুলে নিয়ে পেটানোর হুমকি দেওয়ার অভিযোগ করেন। বিকেলে সাংবাদিক সম্মেলন করে এসব অভিযোগ করেন কর্মকর্তারা।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel