মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতির পদত্যাগ ইস্যুতে সংবিধান, আইনী নৈরাজ্য ও অতীত ইতিহাস! শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতির মিথ্যাচার বনাম সাংবিধানিক সমাধান! সহায় সম্পত্তি পুণ্যের কাজে ওয়াক্ফ গঠন ও প্রাসঙ্গিকতা! শেকড়ের সন্ধানে সাঁইজির ধামেঃ লালন কি জাত সংসারে— রক্তাক্ত মাহমুদুর রহমানের কুষ্টিয়ায় আগমন বনাম দুধের মাছিদের আনাগোনা! জনপ্রশাসন, জেলা প্রশাসক ও স্যার সম্বোধন কতটা সংবিধান ও আইনসম্মত! ক্রেতা ঠকে গেলে বিক্রেতার বিরুদ্ধে যত আইনগত প্রতিকার! আইনে জামিন চর্চা বনাম বিচারকের পদত্যাগের দাবীতে আদালত প্রাঙ্গণে বিক্ষোভ! নিজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের থেকেই ভিসি নিয়োগের অনুরোধ ইবি শিক্ষকদের সংবিধান সংস্কারঃ সংশোধন না-কি পুনর্লিখন? 
বাড়ির পিছনে গাঁজা চাষ, এক জন আটক

বাড়ির পিছনে গাঁজা চাষ, এক জন আটক

বাড়ির পিছনে গাঁজা চাষ, এক জন আটক

স্টাফ রিপোর্টার আনিস আলী

কুষ্টিয়ার খোকসায় পুলিশ অভিযান চালিয়ে বসতবাড়ির পিছন থেকে ৭ ফুট লম্বা একটি গাঁজার গাছসহ আব্দুল রউফ (৪০) নামের এক জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১২টার সময় খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের ইসলামপুর গ্রামে থেকে তাকে আটক করা হয়। আব্দুল রউফ ওই গ্রামের খোরশেদ আলী ছেলে।

পুলিশ জানায়, উপজেলার শিমুলিয়া ইউনিয়নের ইসলামপুর গ্রামে সাংবাদিক সূত্রে খবর পেয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে গাঁজাচাষি আব্দুল রউফকে তার নিজ বাড়ি থেকে আটক করেছে। এ সময় তার বসতবাড়ির পিছনে চাষ করা ৭ ফুট লম্বা একটি গাঁজার গাছ জব্দ করা হয়।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ দৈনিক ইন্টারন্যাশনাল কে জানান, গাঁজাচাষি আব্দুল রউফ বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel