রবিবার, ১৬ Jun ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
বিশ্ববিদ্যালয়ের নাম ব্যাবহারে প্রশাসনকে অবহিত করার নির্দেশ

বিশ্ববিদ্যালয়ের নাম ব্যাবহারে প্রশাসনকে অবহিত করার নির্দেশ

ইবি প্রতিনিধি

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নাম ও লগো ব্যবহৃত সকল পেজ ও গ্রুপের প্রয়োজনীয় তথ্য জমা দেওয়ার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আগামী ১৫ অক্টোবরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (iu.ac.bd/ InformationCollection) প্রয়োজনীয় তথ্য দিতে বলা হয়েছে। এতে নির্ধারিত সময়ে ওয়েবসাইটে তথ্য নিবন্ধন করা না হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

বুধবার (১১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেলের পরিচালক অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

 

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের নাম ব্যবহার করে বিভিন্ন সময় এমন তথ্য প্রচার করা হয়, যা আমাদের ভাবমূর্তি ক্ষুন্ন করে। তাই এরূপ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। পরবর্তী ধাপে বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট নয়, এমন সকল পেজ ও গ্রুপ বন্ধ করার ব্যবস্থা নেওয়া হবে।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী, পেশাজীবী, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের ব্যবহৃত সকল ফেসবুক পেজ ও গ্রুপ (যদি ইসলামী বিশ্ববিদ্যালয়ের নাম ও লগো ব্যবহার করে থাকে) খোলা থাকলে আগামী ১৫ অক্টোবরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রয়োজনীয় তথ্য প্রদান করতে হবে। এতে ওয়েবসাইটে সঠিক তথ্য প্রদানের অনুরোধ জানানো হয়। আগামী ১৫ অক্টোবরের পর থেকে বিশ্ববিদ্যালয়ের নাম ও লগো ব্যবহৃত সকল পেজ ও গ্রুপের এডমিন সনাক্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

লিংক: (iu.ac.bd/ InformationCollection)

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel