শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের মাঝে ইবি শুভসংঘের খাবার ও পানীয় বিতরণ

দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের মাঝে ইবি শুভসংঘের খাবার ও পানীয় বিতরণ

ইবি প্রতিনিধি

বসুন্ধরা শুভসংঘ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার পক্ষ থেকে ক্যাম্পাসে কাজ করা নিম্ন আয়ের মানুষের মাঝে খাবার ও পানীয় বিতরণ করা হয়েছে। রবিবার (১৫ অক্টোবর) বিকেলে দিনমজুর, ভ্যানচালক ও ভিক্ষুকদের মাঝে এসব পণ্য বিতরণ করা হয়।

বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি মুনজুরুল ইসলাম নাহিদ ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজুর নেতৃত্বে সহসভাপতি রেদওয়ান হোসেন রাকিব, অর্থ সম্পাদক মেহেদী হাসান, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, সমাজকল্যাণ সম্পাদক নাজমুল হুসাইন, নারী ও শিশু বিষয়ক সম্পাদক সানজিদা হক, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম জিসান, কার্য নির্বাহী সম্পাদক সজিব হোসাইনসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। এরআগে বিকেল তিনটায় ক্যাম্পাসের ডায়না চত্বরে মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

শুভসংঘের বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মুনজুরুল ইসলাম নাহিদ বলেন, সমাজের খেটে খাওয়া মানুষ ডাল-ভাত খেয়ে বেঁচে থাকলেও তারা ভালো খাবার থেকে বঞ্চিত হন। তাদেরকে সাধ্যের মধ্য থেকে খুশী করার চিন্তা থেকে আমাদের এই আয়োজন। ‘শুভ কাজে সবার পাশে’ এই স্লোগানকে হৃদয়ে ধারণ করে আগামীতেও আমাদের কার্যক্রম চালিয়ে যেতে চাই।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel