মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:২১ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতির মিথ্যাচার বনাম সাংবিধানিক সমাধান! সহায় সম্পত্তি পুণ্যের কাজে ওয়াক্ফ গঠন ও প্রাসঙ্গিকতা! শেকড়ের সন্ধানে সাঁইজির ধামেঃ লালন কি জাত সংসারে— রক্তাক্ত মাহমুদুর রহমানের কুষ্টিয়ায় আগমন বনাম দুধের মাছিদের আনাগোনা! জনপ্রশাসন, জেলা প্রশাসক ও স্যার সম্বোধন কতটা সংবিধান ও আইনসম্মত! ক্রেতা ঠকে গেলে বিক্রেতার বিরুদ্ধে যত আইনগত প্রতিকার! আইনে জামিন চর্চা বনাম বিচারকের পদত্যাগের দাবীতে আদালত প্রাঙ্গণে বিক্ষোভ! নিজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের থেকেই ভিসি নিয়োগের অনুরোধ ইবি শিক্ষকদের সংবিধান সংস্কারঃ সংশোধন না-কি পুনর্লিখন?  সেনাবাহিনীর বিচারিক ক্ষমতাঃ আইন কি বলে?
আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে কুষ্টিয়া ৪ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে কুষ্টিয়া ৪ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

সৈয়দ আলী আহসান ঃআসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে কুষ্টিয়া ৪ খোকসা কুমারখালি সাংসদ সদস্য জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত আস্থাভাজন পরিবার,মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতির পিতা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর শহীদ গোলাম কিবরিয়ার নাতি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন। গত পাঁচ বছরে তিনি খোকসা কুমারখালি ব্যাপক উন্নয়ন করেছেন। তিনি আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড রাজপথের লড়াকু সৈনিক, খোকসা কুমারখালিকে যিনি ঢেলে সাজিয়েছেন।ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন,বিশ্ব শান্তির অগ্রদূত,গনতন্ত্রের মানসকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবায়নে কাজ করে চলছেন।এসময় কেন্দ্রীয় পার্টি অফিসে মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন কুমারখালি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জনাব,শামসুজ্জামান অরুন,খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব বাবুল আখতার।আরো উপস্থিত খোকসা কুমারখালির সমস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সভাপতি সাধারণ সম্পাদক ও অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ হাজারো নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন জননেত্রী শেখ হাসিনা পুনরায় মনোনয়ন দিলে আমরা সম্মিলিত ভাবে নৌকার বিজয় সুনিস্চিত করে জননেত্রিকে উপহার দেব ইনশাআল্লাহ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel