মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতির মিথ্যাচার বনাম সাংবিধানিক সমাধান! সহায় সম্পত্তি পুণ্যের কাজে ওয়াক্ফ গঠন ও প্রাসঙ্গিকতা! শেকড়ের সন্ধানে সাঁইজির ধামেঃ লালন কি জাত সংসারে— রক্তাক্ত মাহমুদুর রহমানের কুষ্টিয়ায় আগমন বনাম দুধের মাছিদের আনাগোনা! জনপ্রশাসন, জেলা প্রশাসক ও স্যার সম্বোধন কতটা সংবিধান ও আইনসম্মত! ক্রেতা ঠকে গেলে বিক্রেতার বিরুদ্ধে যত আইনগত প্রতিকার! আইনে জামিন চর্চা বনাম বিচারকের পদত্যাগের দাবীতে আদালত প্রাঙ্গণে বিক্ষোভ! নিজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের থেকেই ভিসি নিয়োগের অনুরোধ ইবি শিক্ষকদের সংবিধান সংস্কারঃ সংশোধন না-কি পুনর্লিখন?  সেনাবাহিনীর বিচারিক ক্ষমতাঃ আইন কি বলে?
বনশ্রী-আফতাবনগর অফিসার্স ক্লাবের কুষ্টিয়া ভ্রমণ ও সরকারের উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন

বনশ্রী-আফতাবনগর অফিসার্স ক্লাবের কুষ্টিয়া ভ্রমণ ও সরকারের উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন

স্টাফ রিপোর্টার : বনশ্রী-আফতাবনগর অফিসার্স ক্লাবের পক্ষ থেকে কুষ্টিয়া ভ্রমণ ও সরকারের উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন। শনিবার সকালে ঢাকা থেকে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে পদ্মা সেতু হয়েছে বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়া কোর্ট স্টেশনে এসে পৌছান বনশ্রী-আফতাবনগর অফিসার্স ক্লাবের ১শ সদস্যের প্রতিনিধি। পরে গীতাঞ্জলি রচয়িতা বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের কুঠিবাড়ি, বাউল সম্রাট ফকির লালন শাহের আখঁড়াবাড়ি, বিষাদ সিন্ধুর রচয়িতা মীর মোশাররফের বাস্তভিটা ভ্রমণ এবং কুষ্টিয়ার সুগার মিল, রেনউইক এন্ড যজ্ঞেশ্বরসহ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করেন। বাউল স¤্রাট ফকির লালন শাহের আখড়াবাড়ি পরিদর্শনকালে তারা লালন একাডেমির শিল্পীদের কন্ঠে লালন সংগীত শুনে মুগ্ধ হন। এসময় বনশ্রী-আফতাবনগর অফিসার্স ক্লাবের প্রধান উপদেষ্ট ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য কৃষিবিদ প্রফেসর এ কে এম সাইদুল হক চৌধুরী, বনশ্রী-আফতাবনগর অফিসার্স ক্লাবের সভাপতি ও অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা ও দায়রা জজ মাহমুদ জাহাঙ্গীর আলম, বনশ্রী-আফতাবনগর অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক কৃষিবিদ মকসুদ আলম খান মুকুট, বনশ্রী-আফতাবনগর অফিসার্স ক্লাবের প্রচার সম্পাদক ও বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ মহসীন আলী মন্ডল প্রিন্স জানান, এই ভ্রমণের মুখ্য বিষয় সরকারের সবচেয়ে বড় সাফল্য নিজেদের অর্থায়নে পদ্মা সেতু ও পদ্মা সেতুর উপদিয়ে রেল লাইন স্থাপন এবং যোগাযোগ ব্যবস্থাসহ সরকারের উন্নয়ন কার্যক্রম পরিদর্শন। এছাড়া রেনউইক এন্ড যজ্ঞেশ্বর এবং মরমী সাধক ফকির লালন শাহ্ এর আখঁড়াবাড়ি পরিদর্শন। বনশ্রী-আফতাবনগর অফিসার্স ক্লাবের সদস্যরা দুপুরে রেনউইক এন্ড যজ্ঞেশ্বরের পক্ষ থেকে আয়োজিত রেনউইক বিনোদন পার্ক ও রিসোর্টে নিরিবিলি পরিবেশে মধ্যাহ্নভোজে অংশ নেন এবং কর্মকর্তাদের সাথে আলাপ চারিতায় কুষ্টিয়ার কৃষি ও শিল্প কলকারখানার বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। পরে র‌্যাফেল ড্র শেষে বিকেল কুষ্টিয়া কোর্ট স্টেশন থেকে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে ঢাকার উদ্যোশে রওনা তারা।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel