বুধবার, ২৪ Jul ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
কুমারখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাঈদ হোসেনের মোটরসাইকেল শোভাযাত্রা

কুমারখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাঈদ হোসেনের মোটরসাইকেল শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে কুমারখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাঈদ হোসেনের মোটরসাইকেল ও ট্রাক শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ বিকেল তিনটায় কুমারখালী উপজেলার তরুণ মোড় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।
কুমারখালী থানা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুভাষ দত্তের নেতৃত্বে কুমারখালী পৌরসভা, নন্দলালপুর ইউনিয়ন, কয়া ইউনিয়ন, শিলাইদহ ইউনিয়ন ও সদকী ইউনিয়ন এর বিভিন্ন এলাকায় ঘুরে পুনরায় তরুণ মোড়ে এসে শোভাযাত্রাটি শেষ হয়।
এ সময় বিভিন্ন মোড়ে মোড়ে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সাইদ হোসেন মানুষের সাথে কুশল বিনিময় করেন।
এ সময় তিনি বলেন, আমি কোন রাজনৈতিক নেতা না, আমি শুধু মানুষের পাশে থাকতে চাই, মানুষের সেবায় কাজ করতে চায়। সৎ ইচ্ছা শক্তি থাকলে যে কেউ মানুষের সেবায় কাজ করতে পারে। আমি আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। আপনারা তো অনেক রাজনৈতিক নেতাকে সেবা করার সুযোগ দিয়েছেন, আমাকে একবার সুযোগ দিন, আপনাদের পাশে থাকবো সবসময়।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি মদন কুমার কর্মকার, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য তমিজ উদ্দিন বাঘা, মোহাম্মদ মিরাজুল ইসলাম পাপ্পু, আব্দুর রহিমসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel