রবিবার, ১৬ Jun ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
কুষ্টিয়ায় খাজানগর প্রাইম ল্যাবরেটরি স্কুলে পিঠা উৎসব

কুষ্টিয়ায় খাজানগর প্রাইম ল্যাবরেটরি স্কুলে পিঠা উৎসব

নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়া সদর উপজেলা বটতৈল ইউনিয়ন খাজানগরে প্রাইম ল্যাবরেটরি স্কুলের উদ্যোগে এক বিশাল পিঠা মেলার আয়োজন করেন। সকাল ৯ টার দিকে পিঠা মেলা উদ্বোধন করলেন বটতৈল ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু ফকির ও কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী এফ এম এনামুল হক সহ স্থানীয়রা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এসময় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী এফ এম এনামুল বলেন, যে মেলায় এসে আমার ছেলে বেলায় কথা মনে পড়ে গেলো।

ছেলে বেলায় আমাদের মা চাচীরা আমাদের বিভিন্ন রকমের পিঠা তৈরি করে খাওয়াই ছে। কিন্তু বতমান আধুনিক যুগে সেই পিঠা পুলি তৈরি করতে পারে না আমাদের পরিবারের লোকজন।যদিও কিছু পিঠা তৈরি করতে পারে।কিন্তু বিভিন্ন রকমের পিঠা তৈরি করতে পারে না।তাই ধন্যবাদ যানাই খাজানগরে প্রাইম ল্যাবরেটরি স্কুল এর প্রধান শিক্ষক সাদ্দাম হোসেন কে এতো সুন্দর একটা আয়োজন জনসাধারণ কে উপহার দেওয়ার জন্য। প্রাইম ল্যাবরেটরি স্কুল এর প্রধান শিক্ষক বলেন যে ইনশাআল্লাহ আপনাদের সহযোগিতার ও ভালোবাসা পেলে আমরা প্রতি বছর এই মেলায় আয়োজন করবো।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel