রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া

স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া

ইবি প্রতিনিধি

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস- ২০২৪ উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) দপুর একটায় হলের বঙ্গবন্ধু লাইব্রেরিতে এর আয়োজন করে হল প্রশাসন।

হলের প্রভোস্ট অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া।

এছাড়া প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড.আনোয়ার হোসেন, প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামান, শেখ রাসেল হলের প্রভোস্ট অধ্যাপক ড. দেবাশীষ শর্মা, টিএসসিসির পরিচালক অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল, চারুকলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. আক্তারুল ইসলামসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আলোচনাসভা শেষে স্বাধীনতা যুদ্ধে শহীদদের মাগফেরাত কামনায় দোয়া করা হয় এবং বিকেলে হলের শিক্ষার্থীদের মাঝে ইফতার ও বিশেষ  খাবার বিতরণ করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, আমরা সেই জাতি যে জাতির অস্তিত্ব রক্ষা করার জন্য বিশাল ত্যাগ স্বীকার করতে হয়েছে। আমাদের প্রত্যেককে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তোলার শপথ গ্রহণ করতে হবে। বাংলাদেশকে বঙ্গবন্ধু কন্যা যে স্মার্ট, ডিজিটাল ও রোল মডেলে পরিনত করেছে তার ধারা অক্ষুন্ন রাখেই বাংলাদেশকে আমরা এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করছি।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel