মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতির মিথ্যাচার বনাম সাংবিধানিক সমাধান! সহায় সম্পত্তি পুণ্যের কাজে ওয়াক্ফ গঠন ও প্রাসঙ্গিকতা! শেকড়ের সন্ধানে সাঁইজির ধামেঃ লালন কি জাত সংসারে— রক্তাক্ত মাহমুদুর রহমানের কুষ্টিয়ায় আগমন বনাম দুধের মাছিদের আনাগোনা! জনপ্রশাসন, জেলা প্রশাসক ও স্যার সম্বোধন কতটা সংবিধান ও আইনসম্মত! ক্রেতা ঠকে গেলে বিক্রেতার বিরুদ্ধে যত আইনগত প্রতিকার! আইনে জামিন চর্চা বনাম বিচারকের পদত্যাগের দাবীতে আদালত প্রাঙ্গণে বিক্ষোভ! নিজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের থেকেই ভিসি নিয়োগের অনুরোধ ইবি শিক্ষকদের সংবিধান সংস্কারঃ সংশোধন না-কি পুনর্লিখন?  সেনাবাহিনীর বিচারিক ক্ষমতাঃ আইন কি বলে?
খোকসা থানার গোপগ্রাম ইউনিয়নে গনসংযোগ উঠান বৈঠক ও পথসভা করলেন সাবেক সংসদ সদস্য বেগম সুলতানা তরুন

খোকসা থানার গোপগ্রাম ইউনিয়নে গনসংযোগ উঠান বৈঠক ও পথসভা করলেন সাবেক সংসদ সদস্য বেগম সুলতানা তরুন

সৈয়দ আলী আহসানঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কুষ্টিয়া খোকসা উপজেলার গোপগ্রাম ইউনিয়নে ব্যাপক গনসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করেছেন, ৭৮/ কুষ্টিয়া-৪ খোকসা-কুমারখালী আসনের সাবেক সংসদ সদস্য, খোকসা-কুমারখালী আওয়ামীলীগের অভিভাবক ও সাধারন মানুষের প্রানের নেত্রী, খোকসা-কুমারখালী আওয়ামীলীগের একমাত্র অভিভাবক ও ভরসার প্রতীক, বঙ্গবন্ধুর অত্যন্ত ঘনিষ্ঠ সহচর, মুক্তিযোদ্ধার অন্যতম সংগঠক শহীদ গোলাম কিবরিয়ার পুত্রবধু, বঙ্গবন্ধু হত্যা মামলার বাদী মহিদুল ইসলামের আপন খালাতো বোন, খোকসা-কুমারখালীর গনমানুষের নেতা মরহুম আবুল হোসেন তরুন সাহেবের সহধর্মীনি, বেগম সুলতানা তরুন।

মঙ্গলবার সন্ধার পর গোপগ্রাম ইউনিয়নের বাজার’সহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে ব্যাপক গনসংযোগ পথসভা ও উঠান বৈঠক করেছেন, সাবেক সংসদ সদস্য বেগম সুলতানা তরুন । গনসংযোগ ও উঠান বৈঠক কালে তিনি ঐ এলাকার সমস্ত শ্রেনী-পেশার মানুষের কাছে গিয়ে দেখা ও মতবিনিময় করেন । এসময় প্রিয় নেত্রীকে খুব কাছে পেয়ে অনেকেই আবেগ আপ্লুত হয়ে পড়েন । তিনি উঠান বৈঠক ও গনসংযোগের সময় সাধারন মানুষের মাঝে সংক্ষিপ্ত আকারে বক্তব্য রাখেন এবং বক্তব্যের মাঝে তিনি” সফল রাষ্টনায়ক দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার” সকল উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন । তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের সমস্ত দ্বিধা-দ্বন্দ্ব ভুলে জাতীয় প্রতীক নৌকা মার্কায় ভোট দেওয়ার আহব্বান জানান।এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদক ও খোকসা থানা আওয়ামী যুবলীগের বিপ্লবী  সাধারন সম্পাদক সৈয়দ আলী আহসান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি বিশ্বনাথ দাস, সাধারন সম্পাদক আল্ মামুন,ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন’সহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।

 

 

 

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel