মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ০৯:৫৮ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


১০ ডিসেম্বর মধ্যেই বার্ষিক পরীক্ষা শেষ করার নির্দেশ নির্বাচন কমিশনের

১০ ডিসেম্বর মধ্যেই বার্ষিক পরীক্ষা শেষ করার নির্দেশ নির্বাচন কমিশনের

ডেস্ক রিপোর্টঃনির্বাচন কমিশন শিক্ষামন্ত্রালয়কে আগামী ১০ ডিসেম্বরের মধ্যে সকল শিক্ষা প্রতিষ্টানের  বার্ষিক পরীক্ষা শেষ করার জন্য নির্দেশ দিয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন আয়োজনের লক্ষ্যে এই নির্দেশ দেওয়া হয়েছে।

রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচনের প্রাক প্রস্তুতি নিয়ে আন্তঃমন্ত্রণালয় বৈঠক শেষে আজ সাংবাদিকদেরএ তথ্য জানিয়েছেন ইসি সচিব হেলাল উদ্দিন আহমেদ।

নির্বাচন কমিশন সচিব বলেন, ৪১ হাজারের বেশি ভোট কেন্দ্রকে নির্বাচনের উপযোগী রাখা, সংস্কার ও ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রস্তুত রাখার জন্য বলা হয়েছে।

সব বার্ষিক পরীক্ষা ১০ ডিসেম্বরের আগে শেষ করতে বলা হয়েছে যাতে শিক্ষা প্রতিষ্ঠানের ভোটকেন্দ্রগুলো প্রস্তুত রাখা সম্ভব হয়।

ইসি সচিব বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।শুধু মাত্র ব্যালট পেপার মুদ্রণ ও মালামাল জেলা পর্যায়ে পৌঁছানো ছাড়া যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছে ইসি।

এই সরকারের মেয়াদ শেষে ৩০ অক্টোবর থেকে ২৮ জানুয়ারির মধ্যে সংসদ নির্বাচনের সাংবিধানিক বাধ্যবাধকতা রয়েছে। ডিসেম্বরের মধ্যে ভোট করার প্রস্তুতি নির্বাচন কমিশনের আগে থেকেই রয়েছে।

 

 

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel