বুধবার, ২২ জানুয়ারী ২০২০, ০৬:২৩ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


এবার পুকুরে ভেসে উঠলো যুবকের লাশ

এবার পুকুরে ভেসে উঠলো যুবকের লাশ

ছবি প্রতিকী

ইন্টান্যাশনাল ডেস্কঃ এবার  পুকুরে ভেসে উঠলো যুবকের লাশ। এই যুবকের নাম মামুন সরকার। গত সোমবার রাতে  সিরাজগঞ্জের এনায়েতপুর থানার খামার গ্রাম পশ্চিমপাড়ার একটি পুকুর থেকে মৃত দেহটি উদ্ধার করে পুলিশ। এনায়েতপুর থানার খামার গ্রাম পশ্চিমপাড়ার শাহাব আলী সরকারের ছেলে এই মামুন সরকার।

নিহতের ভাই মুকুল সরকার জানান, ৮/১০ দিন আগে বাড়ি থেকে বেরিয়ে আর ফিরেনি মামুন। গত রাতে বাড়ির পাশে একটি পুকুরে কচুরি পানার ভেতর তার ভাসমান মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা পুলিশে খবর দিলে তারা মরদেহটি উদ্ধার করে।

এনায়েতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম জানিয়েছেন, মামুন সরকার নেশাগ্রস্ত ছিল। নেশা করে সারাদিন পড়ে থাকতো। স্থানীয়রা পুকুরের মধ্যে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ধারণা করা হচ্ছে পুকুরের পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel