বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতির পদত্যাগ ইস্যুতে সংবিধান, আইনী নৈরাজ্য ও অতীত ইতিহাস! শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতির মিথ্যাচার বনাম সাংবিধানিক সমাধান! সহায় সম্পত্তি পুণ্যের কাজে ওয়াক্ফ গঠন ও প্রাসঙ্গিকতা! শেকড়ের সন্ধানে সাঁইজির ধামেঃ লালন কি জাত সংসারে— রক্তাক্ত মাহমুদুর রহমানের কুষ্টিয়ায় আগমন বনাম দুধের মাছিদের আনাগোনা! জনপ্রশাসন, জেলা প্রশাসক ও স্যার সম্বোধন কতটা সংবিধান ও আইনসম্মত! ক্রেতা ঠকে গেলে বিক্রেতার বিরুদ্ধে যত আইনগত প্রতিকার! আইনে জামিন চর্চা বনাম বিচারকের পদত্যাগের দাবীতে আদালত প্রাঙ্গণে বিক্ষোভ! নিজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের থেকেই ভিসি নিয়োগের অনুরোধ ইবি শিক্ষকদের সংবিধান সংস্কারঃ সংশোধন না-কি পুনর্লিখন? 
অধস্তন আদালতসমূহে কর্মরত বিভিন্ন পর্যায়ের বিচার বিভাগীয় কর্মকর্তাদের ঠিকানা চেয়েছে সুপ্রিম কোর্ট প্রশাসন

অধস্তন আদালতসমূহে কর্মরত বিভিন্ন পর্যায়ের বিচার বিভাগীয় কর্মকর্তাদের ঠিকানা চেয়েছে সুপ্রিম কোর্ট প্রশাসন

ইন্টারন্যাশনাল ডেস্কঃ অধস্তন আদালতসমূহে কর্মরত বিভিন্ন পর্যায়ের বিচার বিভাগীয় কর্মকর্তাদের ঠিকানা চেয়েছে সুপ্রিম কোর্ট প্রশাসন। এতে রয়েছে বিচার বিভাগীয় কর্মকর্তাদের দপ্তর/আবাসিক টেলিফোন ও মোবাইল ফোন নম্বর ও ই-মেইল অ্যাড্রেস।

আগামী ২৯ নভেম্বরের মধ্যে এ সকল তথ্য  জরুরি ভিত্তিতে নির্ধারিত ঠিকানায় প্রেরণ করতে বলা হয়েছে।

সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার (অর্থ ও উন্নয়ন) রুহুল আমীন স্বাক্ষরিত এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের জেলা জজ ও সমপর্যায়ের আদালত ও চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট/চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটসহ জেলা পর্যায়ের অন্যান্য আদালত ও বিচার বিভাগ সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে সুপ্রিম কোর্টের জরুরী যোগাযোগের প্রয়োজনে উক্ত আদালত/প্রতিষ্ঠানসমূহের কর্মরত সকল বিচার বিভাগীয় কর্মকর্তার দপ্তর/আবাসিক টেলিফোন ও মোবাইল ফোন নম্বর ও ই-মেইল অ্যাড্রেস এবং সংশ্লিষ্ট আদালত/প্রতিষ্ঠানের ফ্যাক্স নম্বর, ই-মেইল অ্যাড্রেস এর হালনাগাদ তথ্য/তালিকা সম্বলিত টেলিফোন নির্দেশিকা প্রস্তুত করা প্রয়োজন।

এমতাবস্থায় উক্ত আদালত/প্রতিষ্ঠানসমূহে কর্মরত সকল বিচার বিভাগীয় কর্মকর্তার (জ্যেষ্ঠতার ক্রমানুসারে) দপ্তর/আবাসিক টেলিফোন ও মোবাইল ফোন নম্বর ও ই-মেইল অ্যাড্রেস এবং সংশ্লিষ্ট আদালত/প্রতিষ্ঠানের ফ্যাক্স নম্বর, ই-মেইল অ্যাড্রেস নিম্নে উল্লিখিত ছক মোতাবেক আগামী ২৯ নভেম্বরের মধ্যে জরুরী ভিত্তিতে হার্ডকপি জিইপি ডাকে বা ০২-৯৫৬৫০৫৮ নম্বরে ফ্যাক্সযোগে এবং সফট কপি (Microsoft Office Word -এ SutonnyMJ ফন্টে টাইপকৃত) judgereza@gmail.com এই ই-মেইল অ্যাড্রেসে প্রেরণ করতে বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel