বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০৭:১৫ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


আসন্ন খোকসা উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী সৈয়দ আলী আহসানের দিনভর গনসংযোগ

আসন্ন খোকসা উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী সৈয়দ আলী আহসানের দিনভর গনসংযোগ

 

সংবাদ বিজ্ঞপ্তি: খোকসা উপজেলার বেশীরভাগ কর্মিরা এই যুব নেতার,প্রশংসা করে বলেন,যুবকদের অধিকার আদায়ের জন্যে অনেক ভুমিকা রয়েছে। প্রতিটি ইউনিয়ন,খোকসা পৌরসভার ওয়ার্ড,পাড়া মহল্লায়,হাট,বাজারে চলছে আলোচনা,সবার মুখে মুখে একটাই কথা,শিক্ষিত এই যুবক রাজনীতি করতে গিয়ে,অনেক বার জোট সরকারের আমলে কারাবরন করেছেন,দলের নিবেদিত প্রান।দল তাকে কখনো কোন সুযোগ দেয়নি,তাই এবার আমরা সাধারন জনগন মানুটাকে সুযোগ করে দেবো।
ভাইস চেয়ারম্যান হিসাবে তিনিই একমাত্র গ্রহনযোগ্য প্রার্থী। জনপ্রিয় এই যুবলীগ নেতা,সাধারন মানুষের অধিকার,সন্ত্রাস,জঙ্গীবাদ,মাদক,বাল্যবিবাহ নির্মুল করার জন্যে প্রত্যেকটি সংগঠনের ইউনিটকে অনুরোধ করেন।তাই যুবসমাজের অনুরোধে ভাইস চেয়ারম্যান নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন। এব্যাপারে গোপগ্রাম ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ঈমান আলী প্রামানিক ও আমিরুল বলেন,দলের জন্যে ত্যাগী নেতা,রাজনীতিতে উনার মতো উচ্চ শিক্ষিত ভালমানুষ দরকার।আমবাড়িয়ার ইউনিয়নের তুষার,আলিম,সাইদুল,কায়ুম,সিজান সহ যুব নেতারা বলেন ভাই শিক্ষিত, সততা,নিষ্ঠা ও সংগঠনের অনন্য এক উদাহরন।তাকেই আমরা চাই।
জয়ন্তী হাজরা ইউপির,আসলাম হোসেন কোমল,আমজাদ, গফুর, চাঁদ আলী বলেন নেতাকে আমরা ২৬/২৭ বৎসর কাছ থেকে দেখছি দলের কোন মানুষ বিপদে পড়লে মনযোগ দিয়ে উপকার করার চেষ্টা করেন। শোমসপুর ইউপির ইকরাম,ফজলু,সান্টু,বজলু,লালু আসলাম,বলেন অনেক নেতা দেখেছি তাই এবার আমরা সৈয়দ কেই ভাইস চেয়ারম্যানের জন্যে সর্বোচ্চ চেষ্টা করবো।শিমুলিয়া ইউপির আইনুদ্দিন,সুজন,টিপু,খাইরুল বলেন,জননেত্রীর সমস্ত আন্দোলন সংগ্রামে ভাই ছিলেন রাজপথে।তাই ভাইকেই আমরা চাই।বেতবাড়িয়া ইউনিয়নের সোহানুর,মান্নান,ইমরান,মামুন মাশরাফি বলেন,এবারের নির্বাচন গুরুত্বপুর্ন নির্বাচন।তাই সৈয়দ ভাইয়ের মত সংগ্রামী নেতার খুবই প্রয়োজন। জানিপুরের বাবু বিশ্বাস,শিশির,কমল বাবু বলেন সৈয়দেরই এটা প্রাপ্য।দলের জন্যে নিবেদিত।ওসমানপুরের,মিরাজ,রফিক,ইকরাম,সোহেল,ফারুক,কাদের বলেন আমরা শহরে আসলেই তাকেই পাই,বিপদে আপদে সৈয়দ ভাই এগিয়ে আসেন।মোড়াগাছার সুমন,নির্মল,মাসুদ জিয়া মেম্বর বলেন,তার মত মানুষের সমাজের জন্যে দরকার।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel