মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ০৮:২৫ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


কুষ্টিয়াতে মনির খান সংঘের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুষ্টিয়াতে মনির খান সংঘের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

স্টাফ রিপোটার: সমৃদ্ধ সুস্থ সাংস্কৃতির পক্ষে আমরা! স্লোগান নিয়ে এগিয়ে চলা দেশের বৃহৎ সামাজিক সেচ্ছাসেবী সংগঠন মনির খান সংঘ কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেল ৫ টায় কুষ্টিয়ার সদর থানা মোড়স্থ চাঁদ মোহাম্মদ সড়ক এ গ্রীন চিলি ফাষ্টফুড এন্ড চাইনিজ রেষ্টুরেন্ট-এ মনির খান সংঘের কেন্দ্রীয় সভাপতি সোহাগ মাহমুদ খানের সভাপতিত্বে কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়।
সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি সেলিম রেজার পরিচালোনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট লেখক, কলামলিষ্ট ও সাংবাদিক এ্যাডঃ সিরাজ প্রামানিক, প্রধান আলোচক হিসাবে আলোচনা করেন কুষ্টিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাক ও দৈনিক সময়ে কগজের ভারপ্রাপ্ত সম্পাদক নূর নবী বাবু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দৈনিক সংগ্রামের জেলা প্রতিনিধি ও কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ সম্পাদক ছাত্রনেতা শেখ সজীব, বাধন এর কুষ্টিয়া সরকারী কলেজের সভাপতি সাজেদুল ইসলাম, কর্ণিয়া কোচিং এর নির্বাহী পরিচালোক আবু সাইদ। এসময় বক্তারা মনির খান সংঘের কর্মকান্ডনিয়ে আলোচনা করেন এবং সার্বিক সহায়তার আশ^াস ও দেন। এবং মনির খান সঘের এমন আয়োজন কে অতিথিগন স্বাগত জানান। সেসময় মনির খান সংঘের কেন্দ্রীয় সভাপতি সোহাগ খান সংগঠনটির বিভিন্ন উন্নয়ন ও সামাজিক কর্মকান্ড গুলো তুলে ধরেন।
এসময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা মনির খান সংঘের আহবায়ক মাসুদ রানা, যগ্ম আহবায়ক হাবিবুর রহমান, স্বদেশ বার্তার সম্পাদক রাকিবুল ইসলাম, দৈলতপুর বার্তার আলমগীর হোসেন, বি এম বিল্পব, কুষ্টিয়ার দিগন্তের কে এম হিমেল রানা, তাওহিদ ইকবাল, কুমারখালী নিউজ এর মোস্তফা কামাল বাবু, স্টুডেন্ট কেয়ারের শিক্ষক প্রতিনিধি তন্ময় ব্যানার্জী, বেলাল হোসেন , রকি আহমেদ, শোভন, মাসুদ, সুমন, শাহরিয়ার, এসময় আরো উপস্থিত ছিলেন সদস্য এনামূল হক শাফী, রাব্বি, সুজন, মনির, তোহা, সাব্বির, সুজন, নিশান, খালিদ, বসির, কিশান, তুষার, রতন, হাসান, তাপশ সহ মনির খান সংঘের কুষ্টিয়া জেলা শাখার সদস্য ও সাংবাদিক গন।
আলোচনা অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালোনা করেন বঙ্গবন্ধু উলামা পরিষদের কুষ্টিয়া জেলা সভাপতি মাওলানা ফারুক আজম জিহাদী

পরবর্তীতে ইফতাদের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel