শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ০২:২৫ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় লিগ্যাল এইড এর কোন বিকল্প নেই- অরূপ কুমার গোস্বামী

বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় লিগ্যাল এইড এর কোন বিকল্প নেই- অরূপ কুমার গোস্বামী

 

সিরাজ প্রামাণিক: ‘বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান বিনামূল্যে লিগ্যাল এইডে আইনি সেবাদান’-এ শ্লোগানকে সামনে রেখে বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় কুষ্টিয়ার বিজ্ঞ জেলা ও দায়রা জজ কর্মচাঞ্চল্য ব্যক্তিত্ব অরুপ কুমার গোস্বামী’র নেতৃত্বে জেলার সকল উপজেলায় ইউনিয়ন পর্যায়ে লিগ্যাল এইড কমিটির উদ্যোগে এবং জাতীয় আইন সহায়তা প্রদান সংস্থা, কুষ্টিয়া জেলা কমিটির সহযোগিতায় মতবিনিময় ও সচেতনতামূলক কর্মসূচী দূর্বার গতিতে এগিয়ে চলছে।
তারই ধারাবাহিকতায় আজ শনিবার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা অডিটোরিয়ামে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান আক্তারুজ্জামান মিঠুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়ার মাননীয় জেলা ও দায়রা জজ অরূপ কুমার গোস্বামী। তিনি তাঁর বক্তব্যে জনপ্রতিনিধি, শিক্ষক, ঈমাম ও দলীয় প্রতিনিধিগণ লিগ্যাল এইড এর সুফল জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে তাদেরকে ভূমিকা রাখতে আহবান জানান। তিনি আরো বলেন, বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় লিগ্যাল এইড এর কোন বিকল্প নেই।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুন্সি মোঃ মশিয়ার রহমান, চীফ জুডিসয়াল ম্যাজিস্ট্রেট আশরাফুল ইসলাম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ রেজাউল করিম, উপস্থিত ছিলেন জেলা লিগ্যাল এইড অফিসার ও যুগ্ম জেলা ও দায়রা জজ মোছাঃ শাহনাজ নাসরিন খান ও অন্যান্য বিচারকবৃন্দ।

মতবিনিময় সভায় জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, মসজিদের ঈমাম, মন্দিরের পুরোহিত সহ বিভিন্ন স্কুল কলেজের বিপুল পরিমান ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel