শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ০৩:৪৪ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


খুলনা বিভাগীয় বিজ্ঞান মেলায় কুষ্টিয়া জিলা স্কুল চ্যাম্পিয়ন

খুলনা বিভাগীয় বিজ্ঞান মেলায় কুষ্টিয়া জিলা স্কুল চ্যাম্পিয়ন

 

জাকির হোসেন : ৬ষ্ঠ খুলনা বিভাগীয় পর্যায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-২০১৯ এ জুনিয়র গ্রুপে প্রজেক্ট উপস্থাপনে কুষ্টিয়া জিলা স্কুল চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়া বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ে উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় কুষ্টিয়া জিলা স্কুলের দিবা শিফটের ১০ম শ্রেণির ছাত্র আনোয়ারুল ইসলাম অয়ন ও আবিদ মাহমুদ যথাক্রমে প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করেছে।
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এর সহযোগিতায় খুলনা বিভাগীয় প্রশাসন গত শনিবার সকাল ১০টায় খুলনা অফিসার্স ক্লাবে এ মেলার আয়োজন করে। ‘বিজ্ঞান ও প্রযুক্তি,অগ্রগতির মূল শক্তি’Ñএই স্লোগানকে ধারণ করে আয়োজিত এ মেলায় এই বিভাগের বিভিন্ন জেলার ১০টি মাধ্যমিক স্কুল এ প্রতিযোগিতায় অংশ নেয়। এই ১০টি স্কুল এর আগে জেলা পর্যায়ে অনুষ্ঠিত বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় শ্রেষ্ঠত্বের পুরস্কার পেয়েছে।
কুষ্টিয়া জিলা স্কুলের সহকারী শিক্ষক মো. আব্দুল হান্নানের তত্ত্বাবধানে ১০ম শ্রেণির ছাত্র আবিদ মাহমুদ, আনোয়ারুল ইসলাম অয়ন ও ওয়াসিমুল বারী লোটাস জুনিয়র গ্রুপে স্কুল পর্যায়ে ‘ফায়ার এক্সটিংগুইশার অ্যান্ড রোড অ্যাক্সিডেন্ট প্রিভেন্টিং প্রজেক্ট’ উপস্থাপন করে। সার্বিক মূল্যায়নে কুষ্টিয়া জিলা স্কুল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিকেল ৪টায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথিরা বিজয়ীদের ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel