বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
জমি-জমার জাল দলিল সনাক্তকরণের উপায় ও জাল দলিল বাতিলের নিয়মাবলী কুষ্টিয়া মেডিকেল কলেজ নির্মাণে পুকুর চুরি।। কাজ যেনো শেষ হবার নয়! আইনে কোর্ট ম্যারেজ বলে কিছু নেই# চলছে প্রতারণা! পারিবারিক আদালতে কেন, কখন, কিভাবে যাবেন ও সমাধান নিবেন কুষ্টিয়াস্থ খোকসা ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ মুসলিম আইনে একজন মৃত ব্যক্তির সম্পত্তি কে কতটুকু পাবেন কুষ্টিয়া আইনজীবী সমিতির নির্বাচনে আমেজ শুরু# নতুন মুখ চায় সাধারণ আইনজীবীগণ তালাকের পর কিভাবে তালাক প্রত্যাহার করবেন বিচারকার্যে বিচারকের স্বেচ্ছাধীন ক্ষমতা মোটেও স্বেচ্ছাচারী নয়! কিভাবে জমির রেকর্ড সংশোধনে মোকদ্দমা ও ভোগান্তি থেকে রক্ষা পাবেন!


খোকসার রাজনীতিক মিজানুর রহমান বিটু কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্যপদ পেলেন

খোকসার রাজনীতিক মিজানুর রহমান বিটু কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্যপদ পেলেন

 

ষ্টাফ রিপোর্টারঃ খোকসার কৃতি রাজনীতিক ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিটু এবার আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম-বিষয়ক উপ-কমিটির সন্মানীত সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। সম্প্রতি বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম-বিষয়ক উপ-কমিটির সন্মানীত চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী স্বাক্ষরিত একটি পত্র ইতোমধ্যে মিজানুর রহমান বিটু সাহেবের হাতে পৌঁচেছে। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

প্রবাহমান গড়াই তীরের হিজলাবট গ্রামের শস্যের সৌরভে, মাটির গন্ধে এবং চট্রগ্রামের শহুরে জীবনে বেড়ে উঠা এক প্রবাদ পুরুষের নাম মিজানুর রহমান বিটু। যিনি জীবনবোধ ও জীবনাচরণে মানব ও সমাজসেবায় নিজেকে উৎসর্গ করে মানবের মাঝে আলোকবর্তিকা হয়ে উঠেছেন। সমাজসেবায় বিশেষ অবদান রাখার জন্য সম্প্রতি পেয়েছেন ‘এজাহিকাফ পারফরম্যান্স এ্যাওয়ার্ড-।

মিজানুর রহমান বিটু তরুণ বয়সেই সৃষ্টিশীল চেতনায় উদ্বুদ্ধ হয়ে ব্যবসায়ী সফল উদ্যোক্তাদের মধ্যে অন্যতম। তিনি মানব হিতৈষী বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও সেবামূলক কর্মকান্ডে অবদান রেখে খোকসার রাজনৈতিক পরিমন্ডলেও ব্যাপক পরিচিতি লাভ করেছেন। মুক্তিযুদ্ধের চেতনার মানুষগুলো তাঁকে খোকসা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে অলংকৃত করেছেন।

তিনি মানবসেবার প্রয়োজনে খোকসায় গড়ে তুলেছেন ‘খোকসা ফাউন্ডেশন’। এ ফাউন্ডেশনের উদ্যোগে নানা সামাজিক আন্দোলন গড়ে উঠেছে। তন্মধ্যে ইন্টার কলেজ ডিবেট কম্পিটিশন-২০১৫ অন্যতম। ‘যুক্তির মিছিলে হোক মুক্তির গান’ শ্লোগানে এ ডিবেট প্রতিযোগিতা ছাত্র-ছাত্রীদের মাঝে ব্যাপক সাড়া জুগিয়েছে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel