শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:১৮ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


কুষ্টিয়া ‘করোনার’ জেলা হতে চলেছে!

কুষ্টিয়া ‘করোনার’ জেলা হতে চলেছে!

ষ্টাফ রির্পোটারঃ কুষ্টিয়ায় নতুন করে আরও ১৬ জনের করোনাভাইরাস সনাক্ত হয়েছে। আর এ সংখ্যায় জেলার একদিনের সব্বোর্চ আক্রান্তের রেকর্ড। এ নিয়ে জেলায় করোনা শনাক্তের সংখ্যা (বহিরাগত বাদে) দাঁড়ালো ৯০ জনে। মোট সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ২৯ জন।

কুষ্টিয়ার জেলা সিভিল সার্জন ডাক্তার এস এম আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

কুষ্টিয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের পিসিআর ল্যাবের প্রাপ্ত তথ্য মতে, গতকাল কুষ্টিয়ায় ১৭৬টি নমুনা (কুষ্টিয়ার ৮৬টি, চুয়াডাঙ্গার ৫২টি ও মেহেরপুরের ৩৮) পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে যার মধ্যে কুষ্টিয়ার ১৬ জন ও চুয়াডাঙ্গা জেলায় ৩ জনের করোনা পজিটিভ এসেছে। বাকি ফলগুলো নেগেটিভ এসেছে।

কুষ্টিয়া নতুন শনাক্তকৃত ১৬ জনের মধ্যে জেলার সদর উপজেলায় ১১ জন, ভেড়ামারা উপজেলার ৪ জন, দৌলতপুর উপজেলায় ১ জন।

কুষ্টিয়ার সদর উপজেলায় আক্রান্ত ১১ জনের মধ্যে ৮ জনের ঠিকানা বরইটুপি, উজানগ্রাম বাকি ১ জন করে রোগী মোল্লা তেঘরিয়া, হরিপুর ও কোর্টপাড়ার। ভেড়ামারা উপজেলায় আক্রান্ত ২ জনের ১২ দাগ ও ১ জনের ১৬ দাগে। দৌলতপুর উপজেলায় আক্রান্ত ১ জনের প্রাগপুরের মহিশকুন্ডী।

নতুন ১৬ জনসহ শনাক্তকৃত ৯০ জনের মধ্যে দৌলতপুর উপজেলায় ২২ জন, ভেড়ামারা উপজেলায় ১৫ জন, মিরপুর উপজেলায় ১০ জন, সদর উপজেলায় ২৩ জন, কুমারখালী উপজেলায় ১৫ জন ও খোকসা উপজেলায় ৫ জন।

মোট ৯০ জনের মধ্যে পুরুষ রোগী ৬৮ ও নারী ২২ জন। বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ৬১ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন ২ জন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel