শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ার কুমারখালীতে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:  কুষ্টিয়ার কুমারখালীতে বজ্রপাতে দুই কৃষক নিহত হয়েছেন। এরা হচ্ছেন- ফারুক মন্ডল (৩০) ও শফি বিশ্বাস (৩৫)। বৃহস্পতিবার দুপুরে মুষলধারে বৃষ্টির সময় বজ্রপাতে তারা মারা যান।

পুলিশ জানায়, বিকাল সাড়ে ৩টার দিকে কুমারখালীর চর সাদীপুর ইউনিয়নের ঘোষপুর গ্রামের ফারুক মন্ডল পদ্মার চরে গরু চরাচ্ছিলেন। এসময় ঝড়ো হাওয়াসহ মুষলধারে বৃষ্টি শুরু হয়। একপর্যায়ে বৃষ্টির সঙ্গে বজ্রপাতও হয়। বজ্রপাতের ঘটনায় কৃষক ফারুকের বুক-পিটসহ দেহ ঝলসে যায় এবং ঘটনাস্থলেই মারা যান। পরে পরিবারের লোকজন তার মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে। নিহত ফারুক কুমারখালীর চর সাদীপুর এলাকার ঘোষপুর গ্রামের হামিদুল্লাহ মন্ডলের ছেলে।

অপরদিকে কুমারখারীর নন্দলালপুর ইউনিয়নের অন্তর্গত সদরপুর মধ্যপাড়া গ্রামের কৃষক শফি বিশ্বাস দুপুর পৌনে ৪টার দিকে নিজ জমি থেকে ধান কেটে বাড়ি ফেরার সময় পথিমধ্যে বজ্রপাতে মারা যান। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। শফি মৃত ময়েজ উদ্দিনের ছেলে। কুমারখালী থানার ওসি মজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ দুটি উদ্ধারের পর তাদের পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel