সোমবার, ১৩ Jul ২০২০, ১০:১৬ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


কুষ্টিয়ায় বন্ধুদের সাথে আড্ডা দেয়ার সময় সাপের কামড়ে স্কুল শিক্ষকের মৃত্যু

কুষ্টিয়ায় বন্ধুদের সাথে আড্ডা দেয়ার সময় সাপের কামড়ে স্কুল শিক্ষকের মৃত্যু

 

কুষ্টিয়া প্রতিনিধি:
কুষ্টিয়ার খোকসায় বন্ধুদের সাথে আড্ডার সময় সাপের কামড়ে সদ্য বিবাহিত এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। স্কুল শিক্ষক সৌরভ কুমার সরকার (২৫) কুঠি কমলাপুর গ্রামের শিবির সরকারের ছেলে। তিনি মৌলভীবাজার বড়লেখার ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের কৃষি বিভাগের সহকারী শিক্ষক ছিলেন।
ওই স্কুল শিক্ষকের পারিবারিক সূত্র জানায়, রোববার রাতে উপজেলা কুঠি কমলাপুর গ্রামে রাস্তার পাশে বসে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিলেন স্কুল শিক্ষক সৌরভ কুমার সরকার (২৫)। এ সময় তার পায়ে সাপে কামড় দেয়। কিছু সময় পর তিনি বাসায় ফিরে সাপে কামড়ের বিষয়টি মাকে জানান। শুরু হয় স্থানীয় ওঝাদের বাড়িতে দৌঁড় ঝাপ। এদিকে রাত বাড়ার সাথে সাথে সৌরভের অসুস্থতা বাড়তে থাকে। অবস্থা সংকটাপন্ন হয়ে দাঁড়ালে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেওয়া হয়। সেখান থেকে তাৎক্ষণিক ভাবে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে পৌছানোর পর রোববার দিবাগত রাত ২ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
সদ্য বিবাহিত সৌরভের মৃত্যুর খবর ছড়িয়ে পরলে এলাকায় শোকার্ত মানুষের ঢল নামে। স্বামী শোকে বাকরুদ্ধ হয়ে গেছেন কলেজ ছাত্রী স্ত্রী সুমনা সরকার। পুত্র শোকে পাথর বোনে গেছেন মা অর্চনা সরকার ও বাবা শিবির সরকার। নিহত স্কুল শিক্ষকের বাবা শিবির সরকার জানান, ছেলের সাপের কামড়ের বিষয়টি জানানোর সাথে সাথে তারা প্রথমে এক ওঝার কাছে যান। সেখান থেকে হাসপাতালে নেওয়া হয়। কিন্তু তারা কোন চিকিৎসা না দিয়ে ফরিদপুর রেফার্ড করেন।
জরুরী বিভাগে কর্তব্যরত মেডিকেল অফিসার প্রেমাংশু বিশ্বাস বলে, সাপে কাটা রোগীদের যে চিকিৎসা তা উপজেলা পর্যায়ে নেই। এ কারণেই সাপেকাটা রোগীদের উন্নত চিকিসৎসার জন্য কাছ কাছি ভালো হাসপাতালে রেফার্ড করা হয়।

 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কামরুজ্জামান জানান, রোগীটি যখন হাসপাতালে আনা হয় তখন তার শরীরে বিষক্রিয়া কাজ করছিল।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel