সোমবার, ১৩ Jul ২০২০, ১১:৩০ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


কুষ্টিয়ায় শুক্রবার করোনায় আক্রান্ত ১, মোট আক্রান্ত ২০৩

কুষ্টিয়ায় শুক্রবার করোনায় আক্রান্ত ১, মোট আক্রান্ত ২০৩

নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়ায় গতকাল বৃহস্পতিবার ২৪ জন করোনায় আক্রান্ত হলেও একদিনের ব্যবধানে আজ শুক্রবার নতুন করে ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে কুষ্টিয়ার ৬৪ টি নমুনার মধ্যে মাত্র একজনের রিপোর্ট পজেটিভ এসেছে। এ পর্যন্ত সুস্থ হয়ে ছাড় পেয়েছেন ৪১ জন।

নতুন সনাক্ত হওয়া ব্যক্তির ঠিকানা কুমারখালীর নন্দলালপুরে। আক্রান্ত ওই পুরুষ ব্যক্তির বয়স ৩৮ বছর। শুক্রবার (১২ জুন) এ তথ্য নিশ্চিত করেছে কুষ্টিয়া জেলা সিভিল সার্জন অফিস।

এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে কুষ্টিয়া একজন মারা গেছেন। তার বাড়ি কুমারখালী উপজেলার শেরকান্দী গ্রামে। যার বয়স ১০১ বছর।

জেলা সিভিল সার্জন অফিস জানায়, এ নিয়ে কুষ্টিয়ায় এখন পর্যন্ত বহিরাগত বাদে ২০৩ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হল। বুধবার (১০ জুন) কুমারখালিতে শনাক্ত হওয়া মহিলা রোগী ফলোআপ পজেটিভ হওয়ায় তাকে এ তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে।

এখন পর্যন্ত দৌলতপুরে ২৯, ভেড়ামারায় ৩৩, মিরপুরে ১৮, সদরে ৮৫, কুমারখালীতে ২৬ ও খোকসায় ১২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে পুরুষ রোগী ১৫৩ ও নারী ৫০ জন।

সুস্থ ৪১ জনের মধ্যে দৌলতপুরে ১২, ভেড়ামারায় ২, মিরপুরে ৭, সদরে ৬, কুমারখালীতে ৯ ও খোকসা ১। আর খোকসার একজনসহ মোট দুই বহিরাগত সুস্থ হয়েছেন।

বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১৫৬ জন। হাসপাতালে চিকিৎসাধীন নয়জন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel