সোমবার, ১৩ Jul ২০২০, ১০:২৫ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


কুষ্টিয়ায় শনিবার নতুন করে আরও ২০ জনের করোনা ভাইরাস সনাক্ত

কুষ্টিয়ায় শনিবার নতুন করে আরও ২০ জনের করোনা ভাইরাস সনাক্ত

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়ায় নতুন করে আরও ২০ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে । শনিবার বিকালে জেলা প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছে।

কুষ্টিয়ার মেডিকেল কলেজের তথ্য মতে পিসিআর ল্যাবে শনিবার মোট ১৮৮ টি স্যাম্পলের (কুষ্টিয়া ১৮৫, মেহেরপুর ৩) মধ্যে কুষ্টিয়া জেলার সদর উপজেলায় ১১ জন, কুমারখালী উপজেলায় ২ জন, ভেড়ামারা উপজেলায় ২ জন, মিরপুর উপজেলায় ২ জন, খোকসা উপজেলায় ১ জন, দৌলতপুর উপজেলায় ২ জন মোট ২০ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে।

বাকিগুলোর ফলাফল নেগেটিভ৷

কুষ্টিয়া সদর উপজেলায় আক্রান্ত ১১ জনের ঠিকানা কমলাপুর, ২ জন কালিসংকরপুর, মজমপুর গেট, বারখাদা, হাজি গলি, হাউজিং ডি ব্লক, পুলিশ লাইন, ত্রিমোহনী, আড়ুয়াপাড়া এবং ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে একজন। কুমারখালী উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানা এলঞ্জি ও শেরকান্দি।

ভেড়ামারা উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানা নওদাপাড়া ও চাদগ্রাম। মিরপুর উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানা আমলা ও পেয়ারী। খোকসা উপজেলায় আক্রান্ত জনের ঠিকানা রাইপুর। দৌলতপুর উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানা ফিলিপনগর ও খলিসাকুন্ডি।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel