শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৮:৫১ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা সম্রাট ও তার সহযোগী রাসেল র‌্যাবের হাতে গ্রেফতার

কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা সম্রাট ও তার সহযোগী রাসেল র‌্যাবের হাতে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

কুষ্টিয়া শহর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জেড এম সম্রাট (৩১) কে বিদেশী পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ সিরাজগঞ্জ র‌্যাব-১২ গ্রেফতার করেছে । সোমবার ভোর ৪ টার দিকে কুষ্টিয়া সদর থানাধীন বড় আইলচরা এলাকা হতে র‍্যাব তাকে গ্রেফতার করে । এ সময় র‍্যাব তার সহযোগী দ্বীন ইসলাস রাসেল (২৮) নামের আরও একজনকে গ্রেফতার করে।

র‍্যাব জানায়, সিরাজগঞ্জ র‍্যাব-১২ এর একটি দল কুষ্টিয়া সদর থানাধীন বড় আইলচরা এলাকায় অভিযান চালায়। এসময় র‍্যাব ৩ টি বিদেশী পিস্তল, ৩ টি ম্যাগজিন ও ৯ রাউন্ড গুলিসহ কুষ্টিয়া শহর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও কুষ্টিয়া সদর রেনউইক কমলাপুর এলাকার আমিনুল ইসলামের ছেলে জেড এম সম্রাট ও তার সহযোগী কুষ্টিয়া মজমপুর এলাকার মৃত গোলাম রসুলের ছেলে দ্বীন ইসলাস রাসেল (২৮) কে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে ১ টি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

র‍্যাব আরও জানায়, সম্রাট গনমুক্তি ফৌজ এর অন্যতম নেতা মুকুলের শীর্ষসহযোগী। সম্রাট দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র বহন করে কুষ্টিয়ায় টেন্ডারবাজিসহ বিভিন্ন সন্ত্রাসীমুলক কার্যক্রম পরিচালনা করে আসছিল। এ ব্যাপারে আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়া সদর থানায় মামলার প্রস্তুতি চলছে ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel