শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:২৬ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


খোকসা উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

খোকসা উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

 

সৈয়দ আলী আহসানঃ
খোকসা উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল ৯টায় দোয়া মাহফিল, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আআওয়ামীলীগের সফল সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান।
সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব,মেজবাহ উদ্দিন।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌরসভার সুযোগ্য মেয়র জনাব,তারিকুল ইসলাম তারিক।

এ সময় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব সদর উদ্দিন খান বলেন, আজ বাঙ্গালী জাতির জন্য একটি কলঙ্কময় ও চরম হতাশাজনক একটি অধ্যায়। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। এই মহান নেতার আদর্শে আমরা মুক্তিযুদ্ধ করে বাংলাদেশকে স্বাধীন করেছি।

কিন্তু বাংলাদেশের স্বাধীনতা বিরোধীরা চক্রান্ত করে বাংলাদেশকে ধ্বংস করার জন্য অত্যন্ত সুপরিকল্পিতভাবে ১৯৭৫ সালের এই দিনে জাতির জনককে সপরিবারে নৃশংশভাবে হত্যা করে। সেদিন তাদের হাত থেকে মাসুম বাচ্চা শেখ রাশেলও রক্ষা পায়নি। শেষ পর্যন্ত তাদের হত্যাকারীদের বাংলার মাটিতে বিচার হয়েছে। তেমনিই এই বাংলার মাটিতেই স্বাধীনতা বিরোধী জামাত বিএনপির সৃষ্টি জঙ্গীবাদ, সন্ত্রাস ও নাকশকতা কারীদের বিচার হবে। তিনি বলেন বর্তমান বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে তাতে আগামীতে একটি উচ্চ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ,শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel