শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:১০ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


খোকসা উপজেলা আওয়ামীলীগের যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

খোকসা উপজেলা আওয়ামীলীগের যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

সৈয়দ আলী আহসানঃখোকসায় যথাযোগ্য মর্যাদায় ১৫ই আগষ্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত।

এ উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয় ও কালো পতাকা উত্তোলন,ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পমালা অর্পণ, শোক রেলী,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৭ টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে শহরেরর প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয় রেলীটি।

উপজেলা চত্বরে পৌরসভার অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌরসভার সুযোগ্য মেয়র জনাব,তারিকুল ইসলাম তারিক।সভাপতিত্ব করেন আরিফুল আলম তসর।
এ সময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জনাব,ওয়াহিদুল ইসলাম,উপজেলা আওয়ামী যুবলীগের সাঃসাধারন সম্পাদক সৈয়দ আলী আহসান,শ্রমিক লীগের সভাপতি সহিদুল ইসলাম সাইদুল,যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম দিপু,পৌর কাউন্সিলর মহব্বত হোসেন ফকর,বাবলু,তরুন,ইউনুস সহ অঙ্গ সংগঠন ও ৯টি ইউনিয়নের নেতৃবৃন্দ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel