শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:৩৪ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


খোকসায় আওয়ামীলীগের উদ্যোগে ২১শে আগষ্ট আহত নিহত স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল

খোকসায় আওয়ামীলীগের উদ্যোগে ২১শে আগষ্ট আহত নিহত স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল

 

ষ্টাফ রিপোর্টার: কুষ্টিয়ার খোকসায় ২১শে আগষ্ট ইতিহাসের বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহতদের স্বরনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
শুক্রবার সন্ধ্যায় খোকসা উপজেলা আওয়ামীলীগের সহ সম্পাদক জনাব ওয়াহিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক ও পৌরসভার সফল মেয়র জনাব,তারিকুল ইসলাম। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগকে নেতৃত্বশূন্য করতেই বিএনপি’র কিছু চিহ্নিত প্রেতাত্মারা ইতিহাসের বর্বরোচিত ২১শে আগষ্টে গ্রেনেড হামলা করেছিল তৎকালীন রাষ্ট্রিয় সন্ত্রাসের বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু এভিনিউ এ প্রতিবাদ সমাবেশে।

ঐদিনের হামলায় যে সকল ব্যক্তিরা দুনিয়া থেকে চলে গেছেন সেই সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই।আরো বক্তব্য দেন উপজেলা যুবলীগের বিপ্লবী সাঃসাধারন সম্পাদক সৈয়দ আলী আহসান, মতিয়ার রহমান জোয়ার্দার, প্যানেল মেয়র মনিরুজ্জামান টিপু, আঃ হামিদ ।উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর সেলিম, তরুন, ইউনুস, টিপু সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।আলোচনা সভা পর এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel