শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৮:২৫ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


ইয়ুথ বাংলা কালচারালের সভাপতি তরুণ রাজনীতিক সুফি ফারুক ইবনে আবুবকর রাষ্ট্রপতির কাছ থেকে ক্রেষ্ট নিলেন

ইয়ুথ বাংলা কালচারালের সভাপতি তরুণ রাজনীতিক সুফি ফারুক ইবনে আবুবকর রাষ্ট্রপতির কাছ থেকে ক্রেষ্ট নিলেন

 

মিনারুল ইসলামঃ ১০ ই জানুয়ারি ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম আয়োজিত জাতীয় শিল্পকলা একাডেমীতে ‘বঙ্গবন্ধুর ‘স্বদেশ প্রত্যাবর্তন’ দিবস উপলক্ষে আলোচনা সভা এবং চিত্রকর্ম প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট জনাব মোঃ আবদুল হামিদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম এর সভাপতি সুফি ফারুক ইবনে আবুবকর।

মহামান্য রাষ্ট্রপতি জনাব মোঃ: আবদুল হামিদ কে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন সংগঠনের সভাপতি সুফি ফারুক ইবনে আবুবকর । পরে মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট জনাব মোঃ আবদুল হামিদ এর হাত থেকে সংগঠনের সভাপতি হিসেবে রাষ্ট্রপতি ক্রেস্ট গ্রহণ করেন সুফি ফারুক ইবনে আবুবকর।

ইয়ুথ বাংলা কালচারাল ফোরামের সভাপতি সুফি ফারুক ইবনে আবুবকর তার বক্তব্যে বলেন,
২০২০ সাল জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী এবং ২০২১ সাল বাংলাদেশের স্বাধীনতার সূবর্ণজয়ন্তী। আমরা চাই জাতির জনকের জন্ম শতবার্ষিকী এবং স্বাধীনতার সূবর্ণজয়ন্তী বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর রক্তের উত্তরসুরি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উদযাপন করতে। এই লক্ষ্যে ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম স্বাধীনতার স্বপক্ষের শক্তি তথা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যেতে চায়।

সন্ধা ৭ টায় পবিত্র ধর্মগ্রন্থসমুহ পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।কবিতা আবৃত্তি ও দেশাত্মবোধক গানের পরে বিশেষ বক্তব্য নিয়ে আসেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর, জনাব শা আজিজুল হক, মোহাম্মাদ এ আরাফাত, অধ্যাপক হাশেম খান।

সর্বশেষ মহামান্য রাষ্ট্রপতি প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং চিত্রকর্ম প্রদর্শনীর শুভ উদ্বোধন ঘোষনা করেন।পরে সংগঠনের সভাপতি সুফি ফারুক ইবনে আবুবকর রাষ্ট্রপতি মহোদয়কে চিত্রকর্ম প্রদর্শনী ঘুড়িয়ে দেখান।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel