রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৬ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
জমি-জমা নিয়ে যে কোন ধরণের বিরোধ দেখা দিলে কি করবেন? জমি অধিগ্রহণ কি, কেন, কখন, কিভাবে? নির্যাতন এবং হেফাজতে মৃত্যু আইনে প্রথম রায়ঃ অনুকরণীয়, অনুসরণীয় উজ্জ্বল দৃষ্টান্ত অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে মামলা না করার আদেশ বনাম আইন ও সংবিধান! নাবালক সন্তান উদ্ধার কিংবা অভিভাবকত্ব নির্ধারণ করবেন কিভাবে? স্বামী বা স্ত্রীর পরকীয়ার ভয়ঙ্কর পরিণতি ও আইনী প্রতিকার! উন্মাদ বা পাগলের প্রতি নির্দয় আচরণ করলেই শাস্তি! স্বামী-স্ত্রীর বিচ্ছেদের পর সন্তান কার কাছে থাকবে! খোকসার এক কৃতি ছাত্র, সফল মানুষ ও সুখী মানুষের প্রতিচ্ছবি! কুমারখালীর বাঁশগ্রামে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে ধান কেটে নিয়েছে জোতদাররা


কুষ্টিয়ায় নবনির্মিত সিজিএম ভবন পরিদর্শন করলেন দুই সহোদর বিচারপতি

কুষ্টিয়ায় নবনির্মিত সিজিএম ভবন পরিদর্শন করলেন দুই সহোদর বিচারপতি

 

সিরাজ প্রামাণিকঃ কুষ্টিয়ার কৃতি সন্তান আপন দুই সহোদর বিচারপতি যথাক্রমে আবু বক্কর সিদ্দিকী ও হাসান ফয়েজ সিদ্দিকী। বড় ভাই মহামান্য হাইকোর্ট বিভাগের বিচারপতি, অপরজন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপিল বিভাগের বিচারপতি ও জুডিশিয়াল সার্ভিস কমিশনের চেয়ারম্যান। এশিয়া মহাদেশের মধ্যে বিরল দুই আপন ভ্রাতা সোমবার কুষ্টিয়া আদালতের নবনির্মিত সিজেএম ভবন পরিদর্শন করেন। এ সময় জেলা জজশীপ ও ম্যাজিস্ট্রেটশীপের সকল বিচারকবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে জেলাজজ ও জুডিশিয়াল (বিচারিক) কার্যক্রম পরিদর্শন করেছেন। কুষ্টিয়া আদালত পরিদর্শন কালে তাঁরা বিভিন্ন এজলাস ঘুরে দেখেন। এ সময় কুষ্টিয়ার বিজ্ঞ জেলা ও দায়রা জজ অরুপ কুমার গোস্বামী উপস্থিত ছিলেন।

এদিকে কুষ্টিয়া সফরকালে শুক্রবার কুষ্টিয়া সার্কিট হাউস প্রাঙ্গণে যথাক্রমে এ বিচারপতিদ্বয়ের গার্ড অব অর্নার প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার নবাগত জেলা প্রশাসক জনাব মোঃ আসলাম হোসেন ও কুষ্টিয়ার চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আশরাফুল ইসলাম সহ জেলা প্রশাসন, বিচার বিভাগ ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel