মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:২৫ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
নারী ও শিশু নির্যাতন দমন আইনে কিভাবে জামিন নিবেন কুষ্টিয়াস্থ খোকসা ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের অফিস উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত মত প্রকাশের স্বাধীনতা, আদালত অবমাননা, শাস্তি ও বাস্তবতা! জমি, বাড়ী, ফ্ল্যাট হতে কেউ দখলচ্যূত হলে কি করবেন? জমি-জমা নিয়ে যে কোন ধরণের বিরোধ দেখা দিলে কি করবেন? জমি অধিগ্রহণ কি, কেন, কখন, কিভাবে? নির্যাতন এবং হেফাজতে মৃত্যু আইনে প্রথম রায়ঃ অনুকরণীয়, অনুসরণীয় উজ্জ্বল দৃষ্টান্ত অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে মামলা না করার আদেশ বনাম আইন ও সংবিধান! নাবালক সন্তান উদ্ধার কিংবা অভিভাবকত্ব নির্ধারণ করবেন কিভাবে? স্বামী বা স্ত্রীর পরকীয়ার ভয়ঙ্কর পরিণতি ও আইনী প্রতিকার!


কুমারখালী উপজেলা চেয়ারম্যান কাপ ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত

কুমারখালী উপজেলা চেয়ারম্যান কাপ ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত

 

সৈয়দ আলী আহসান: ৮ সেপ্টেম্বর শনিবার “উপজেলা চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৮” এর ফাইনাল খেলাটি বিকেল ৪টায় ঐতিহ্যবাহী এম. এন. পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয় । উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও কুষ্টিয়া ৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মাহাবুুব-উল-আলম হানিফ। সভাপতিত্ব করেন এ খেলার প্রধান উদ্যোক্তা কুমারখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান খান। অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য বেগম সুলতানা তরুন, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ্ব সদর উদ্দিন খান, কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ সামছুজ্জামান অরুণ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিনুজ্জামান প্রমুখ। ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন খোকসা ফুটবল একাদশ বনাম শৌলকুপা ফুটবল একাদশ। উক্ত খেলায় খোকসা ফুটবল একাদশ, শৈলকুপা ফুটবল একাদশকে ২-০ গোলে পরাজিত করে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel