মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৪ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


অটোরিকশাচালক শেরেকুল ৫দিন নিখোঁজ: ভেড়ামারায় বিশাল মানববন্ধন

অটোরিকশাচালক শেরেকুল ৫দিন নিখোঁজ: ভেড়ামারায় বিশাল মানববন্ধন

ভেড়ামারা(কুষ্টিয়া)প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারার অটোরিকশা চালক শেরেকুল ৫দিন নিখোঁজ হওয়ায়, আজ সোমবার ১জানুয়ারী বেলা ১২টার সময় ভেড়ামারা প্রেসক্লাবের সামনে অটোরিকশা চালক সমিতি বিশাল এক মানব বন্ধন র্কমসূচি পালন করে।

 

 

উল্লেখ্য,গত ২৮ ডিসেম্বর শেরেকুল ইসলাম (২২)তার অটো বাইকে অজ্ঞাত কয়েক জন যাত্রীকে নিয়ে নাটোর বাঘা মসজিদে ভাড়া নিয়ে যায়।সে খানে পৌছায়ে তার চাচাতো ভাই আকুলের সাথে কথা বলে।সে জানায় জুম্মার নামাজ শেষ করে ভেড়ামারায় রওনা দিবেন ।ঐদিন সে আর বাড়ি ফেরেনি। ৫দিন অতিবাহিত হলো,সে আজ ও অবদী বাড়ি ফেরেনি।

অবিলম্বে অটোচালক শেরেকুল কে উদ্ধারের দাবী করে মানববন্ধনে বক্তব্য রাখেন,ভেড়ামারা ধরমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল আজিজ। সম্মিলিত সামাজিক আন্দোলনের কুষ্টিয়া জেলা শাখার অন্যতম নেতা মনোয়ার হোসেন মারুফ, ভেড়ামারা অটোরিকশা চালক সমিতির অন্যতম নেতা মুন্না বিশিষ্ট্য নেতৃবর্গ ও সামাজিক গন্যমান্য ব্যক্তিগন বক্তব্য রাখেন।

বক্তাগণ বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে অটোরিকশা চালক শেরেকুল কে মৃত অথবা জীবিত উদ্ধারের জন্য প্রশাসনের প্রতি আল্টিমেটাম দেন। উল্লেখ্য, ইতিপূর্বে ভেড়ামারায় বেশ কয়েকজন অটোরিকশা চালক বিভিন্ন স্থানে গমন করে আর জীবিত ফিরে আসতে পারেননি। বিভিন্ন ক্ষেত্রে দেখা গেছে অটোরিক্সা ছিনতাইয়ের উদ্দেশ্যে ছিনতাইকারী চক্র অটোরিকশা চালককে পথিমধ্যে হত্যা করে তার অটোরিকশা ছিনিয়ে নিয়ে যায়। অতীতের ঘটনাগুলোর বিষয়ে ভেড়ামারা থানায় মামলা হয়েছে এবং অনেক মামলার অভিযোগপত্র জমা পড়েছে এবং ছিনতাইকারী খুনী আসামিরা পুলিশের হাতে আটক হয়েছে ও কারাবরণ করছে। এর মধ্যেই গত ২৮ ডিসেম্বর শেরেকুল নিখোঁজ এর মত উদ্বেগজনক ঘটনাটি ঘটলো। অটোরিকশাচালক শেরেকুল নিখোঁজের ঘটনাটি এলাকাবাসীর মধ্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel