রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৬ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :


দৌলতপুরে পরীক্ষায় নকলের অভিযোগে শিক্ষকসহ বহিষ্কার ৪

দৌলতপুরে পরীক্ষায় নকলের অভিযোগে শিক্ষকসহ বহিষ্কার ৪

নিজস্ব প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে এসএসসি পরীক্ষায় নকলের অভিযোগে এক শিক্ষকসহ চারজনকে বহিষ্কার এবং একজনকি ১২ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

 

পরীক্ষা চলাকালে বুধবার উপজেলার আল্লারদর্গা রহিমা বেগম একাডেমি, ফিলিপনগর হাইস্কুল ও জেএমজি হাইস্কুল পরীক্ষা কেন্দ্রে এই বহিষ্কার ও অর্থদণ্ড দেয়ার ঘটনা ঘটে।

 

সংশ্লিষ্ট কেন্দ্র সচিব সূত্র জানায়, ইংরেজী দ্বিতীয় পত্র পরীক্ষায় আল্লারদর্গা রহিমা বেগম একাডেমি এসএসসি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীদের নকলে সহায়তা করার অভিযোগে জামিরুল ইসলাম নামে এক শিক্ষককে বহিষ্কার করেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌফিকুর রহমান।

 

অপরদিকে ফিলিপনগর হাইস্কুল কেন্দ্রে নকল করে পরীক্ষা দেয়ার অভিযোগে তিন পরীক্ষার্থীকে বহিষ্কার করেন নির্বাহী ম্যজিস্ট্রেট ও দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর আলম।

 

এছাড়াও জেএমজি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে নকলে সহায়তা করার দায়ে আজম আলী (২৫) নামে এক যুবককে ১২ হাজার টাকা অর্থদণ্ড দেন কেন্দ্রের কর্তব্যরত নির্বাহী ম্যাজিস্ট্রেট বলে জানান কেন্দ্র সচিব আশরাফুল ইসলাম।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel