শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১২ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়া আইনজীবী সমিতিতে মত বিনিময় করলেন কুষ্টিয়া কৃতি সন্তান বিচারপতি আবু বক্কর সিদ্দিকী

কুষ্টিয়া আইনজীবী সমিতিতে মত বিনিময় করলেন কুষ্টিয়া কৃতি সন্তান বিচারপতি আবু বক্কর সিদ্দিকী

 

সিরাজ প্রামাণিকঃ কুষ্টিয়ার কৃতি সন্তান হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারক আবু বক্কর সিদ্দিকী কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবীদের সাথে মত বিনিময় করলেন। সোমবার সকালে কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতি আয়োজিত এ মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রধান করেন। কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির বার বার নির্বাচিত সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরুল ইসলাম দুলাল এর উপস্থাপনায় এ মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন কুষ্টিয়ার বিজ্ঞ জেলা ও দায়রা জজ অরুপ কুমার গোস্বামী, কুষ্টিয়ার বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্টেট জনাব আশরাফুল ইসলাম, বিজ্ঞ পিপি অনুপ কুমার নন্দী, জিপি আ.স.ম আক্তারুজ্জামান মাসুম প্রমুখ। সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি জনাব সিরাজ-উল ইসলাম। এ সময় জেলা জজশীপ ও ম্যাজিস্ট্রেটশীপের সকল বিচারকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এর আগে কয়েকদিন ধরে বিচারপতি জেলাজজ ও জুডিশিয়াল (বিচারিক) কার্যক্রম পরিদর্শন করেন। কুষ্টিয়া আদালত পরিদর্শন কালে তাঁরা বিভিন্ন এজলাস ঘুরে দেখেন। কুষ্টিয়া নবনির্মিত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত পরিদর্শণ শেষে তিনি সন্তুষ্টি প্রকাশ করেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel