মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৪ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 


নিজ নামে ফেসবুকে ভুয়া আইডি দেখে হতবাগ ফখরুল অতঃপর থানায় জিডি

নিজ নামে ফেসবুকে ভুয়া আইডি দেখে হতবাগ ফখরুল অতঃপর থানায় জিডি

স্টাফ রিপোর্টারঃনিজের নামে ফেসবুকে অ্যাকাউন্ট দেখে থানায় সাধারণ ডায়েরি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, তিনি ফেসবুকে কোনো অ্যাকাউন্ট খোলেননি। ফলে তার নামে থাকা অ্যাকাউন্টের দায়-দায়িত্ব তিনি নেবেন না।

রাজধানীর পল্টন থানায় বৃহস্পতিবার (১১ অক্টোবর) সাধারণ ডায়েরি করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে গত ২৫ ফেব্রুয়ারি বিএনপির পক্ষ থেকে গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে তিনি জানান, তিনি ফেসবুক না চালালেও তার নামে ভুয়া আইডি খুলে অপপ্রচার চলছে।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) সুলতানা আকতার গণমাধ্যমকে বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিজের নামে ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট থাকায় থানায় জিডি করেছেন। তিনি বলেছেন, ফেসবুকে ওনার নামে কোনো অ্যাকাউন্ট নেই।

সাধারণ ডায়েরিতে মির্জা ফখরুল বলেন, ‘আমার নামে কয়েকটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট কে বা কারা চালু করেছে। তাদের মধ্যে ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীর-মহাসচিব’ নামে জনৈক মহিউদ্দিন ভূঁইয়া, ঢাকা এই নামে পাওয়া গেছে। আমি নিজে কোনো ফেসবুক অ্যাকাউন্ট খুলিনি। এ বিষয়ে আপনাদের অবগতির জন্য আমি সাধারণ ডায়েরি করছি।’

পল্টন থানার ডিউটি অফিসার সাধারণ ডায়েরিটি গ্রহণ করে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel