রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৫ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :


নৌকায় ভোট চেয়ে কুমারখালী -খোকসাতে নিয়মিত পথসভা ও গনসংযোগে জনপ্রিয় সাবেক সংসদ সদস্য বেগম সুলতানা তরুন।

নৌকায় ভোট চেয়ে কুমারখালী -খোকসাতে নিয়মিত পথসভা ও গনসংযোগে জনপ্রিয় সাবেক সংসদ সদস্য বেগম সুলতানা তরুন।

সৈয়দ আলী আহসানঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে বর্তমান সরকারের উন্নয়মূলক কার্যক্রম ও নৌকা প্রতীকে ভোট চেয়ে কুমারখালী ও খোকসার প্রতিটি শহর,ইউনিয়ন,গ্রাম,পাড়া মহল্লা ও বাড়ি বাড়ি গিয়ে নিয়মিত পথসভা ও ব্যাপক গনসংযোগ করছেন মনোনয়ন প্রত্যাশী ৭৮,কুষ্টিয়া-০৪ আসনের উন্নয়নের রূপকার সাবেক সংসদ সদস্য বেগম সুলতানা তরুন।

নিয়মিত প্রচার-প্রচারনার অংশ হিসেবে কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নের তরুন মোড়ে গনসংযোগ শেষে পথসভা করেন তিনি।

এসময় সাবেক সংসদ সদস্য বেগম সুলতানা তরুন বলেন,জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসলেই কেবল দেশের উন্নয়নের চাকা ঘোরে।আপনার জানেন অতীতেও যেমন দেশের উন্নয়ন হয়েছে,বর্তমানেও হচ্ছে এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখতে হবে।

তিনি আরো বলেন দেশের উন্নয়নের চাকা স্বচল রাখতে এবং জননেত্রী শেখ হাসিরা’র হাতকে শক্তিশালী করতে দল বল নির্বিশেষে সবাইকে একযোগে কাজ করতে হবে এবং নৌকা প্রতীকে ভোট দিয়ে স্বাধীনতার স্বপক্ষীয় দল বাংলাদেশ আওয়ামীলীগ কে ক্ষমতায় আনতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক আক্তাউজ্জামান নিপুন,উপজেলা যুবলীগের শফিকুল, ইউনিয়ন যুবলীগের সভাপতি কিরন, সাধারন সম্পাদক হিরন, যুগ্ন সম্পাদক উজ্জল, ইউনিয়ন পরিষদ সদস্য বাদশা মেম্বর,পৌর যুবলীগের যুগ্নসম্পাদক বিধান ঘোষ, পৌর শ্রমিকলীগের সাধারন সম্পাদক অমির সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel