শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় জেলা হাই স্কুল ছাত্র হত্যা মামলার রায় প্রকাশ- ফাঁসি ৩

কুষ্টিয়ায় জেলা হাই স্কুল ছাত্র হত্যা মামলার রায় প্রকাশ- ফাঁসি ৩

স্টাফ রিপোর্টারঃ আজ  চাঞ্চল্যকর  কুষ্টিয়ার জেলা হাইস্কুল ছাত্র মুতাসসিম বিন মাজেদ হৃদয়  হত্যা মামলার রায় হয়েছে। তাকে অপহরনের পর হত্যা করা হয়।

রায়ে ৩ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। ফাঁসির দন্ড প্রাপ্ত আসামীরা হলো শহরের কালিশংকরপুর এলাকার গাফফার খানের ছেলে সাব্বির খান, হাউজিং এ ব্লকের আজম আলীর ছেলে হেলাল উদ্দিন ড্যানী ও ভেরামারা উপজেলার দশমাইল ক্যানেল পাড়ার মৃত মসলেম শেখের ছেলে আব্দুর রহিম শেখ ইপিআর।

আজ সকাল সাড়ে ১০ টার দিকে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমান এই রায় দেন।

জানা গেছে কুষ্টিয়া মোল্লাতেঘরিয়া এলাকা থেকে ২০১১ সালের ২৩ মে কুষ্টিয়া জেলা হাইস্কুলের ছাত্র মুতাসসিম বিন মাজেদ হৃদয়  কে অপহরন করে সন্ত্রাসীরা। অপহরনের ৪ দিন পর হৃদয়ের মায়ের কাছে ফোন করে সন্ত্রাসীরা এবং ১২ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। কিন্তু অনেক দর কষাকষির পর  ২ লাখ টাকা দিতে রাজি হন হৃদয়ের মা। সন্ত্রাসীদের বলে দেয়া জায়গায় টাকা পৌছে হৃদয়ের মা। কিন্তু টাকা পৌছে দেয়ার পরও হৃদয়কে ফেরত না দিলে ৩১/০৫/২০১১ তে থানায় মামলা করেন হৃদয়ের মা।  এরই ভিত্তিতে ১০ জনকে আটক করে পুলিশ। আটককৃতদের তথ্যের ভিত্তিতে ভেরামারা কুষ্টিয়া মহসড়কের  দশ মাইল এলাকার একটি ইটের ভাটার পাশের মাঠ থেকে উদ্ধার করা হয় হৃদয়ের গলিত লাশ ।

কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এ্যাড. আকরাম হোসেন দুলাল জানিয়েছেন পুলিশের দেয়া তদন্ত প্রতিবেদনে  দীর্ঘ স্বাক্ষ্য শুনানি শেষে এই হত্যাকাণ্ডে সন্দেহাতীতভাবে আসামিদের জড়িত থাকার প্রমান পায় আদালত। তাই আদালত আসামীদের মৃত্যুদন্ড দিয়েছেন।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel