রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৮ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :


জেলার সোহেল রানা বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

জেলার সোহেল রানা বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

ডেস্ক রিপোর্টঃ গত ২৬ অক্টোবর ৪৪ লাখ ৪৩ হাজার টাকা, ব্যাংক চেক, ডিপোজিট নথি  এবং ১২ বোতল ফেনসিডিল সহ  রেলওয়ে পুলিশের  হাতে গ্রেফতার হয়েছিলেন কারা তত্ত্বাবধায়ক সোহেল রানা। তাকে পরে বরখাস্ত করা হয়।

এই ঘটনায় ভৈরব রেলওয়ে থানা পুলিশের এসআই মোশাররফ ভূঁইয়া বাদী হয়ে  গত শনিবার (২৭ অক্টোবর) দুটি মামলা দায়ের করেন। একটি মাদক আইনে, অন্যটি মানি লন্ডারিং আইনে।মাদক আইনে দায়ের করা মামলাটিতে সোহেল রানার সাতদিনের রিমান্ড চেয়েছে পুলিশ। সোমবার রিমান্ডের শুনানি হওয়ার কথা রয়েছে।

কারা মহাপরিদর্শক বিগ্রেডিয়ার জেনারেল ইফতেখার উদ্দিন আজ রোববার দুপুরে এই তথ্য জানান।

কারা মহাপরিদর্শক জানান, ঘটনার পর সোহেল রানা কে মৌখিক ভাবে বরখাস্ত করা  হয়। রবিবার অফিসে খোলার পর তাকে সাময়িকভাবে বরখাস্ত করে একটি লিখিত আদেশ দেওয়া হয়েছে। ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনা তদন্তে বরিশালের ডিআইজি প্রিজন্স ছগির মিয়াকে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন—যশোর কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার কামাল হোসেন ও জয়পুরহাটের জেলার।  ১৫ দিনের মধ্যেই এই কমিটিকে তদন্তের রিপোর্ট দিতে বলা হয়েছে।

 

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel