রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪২ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :


রায় একতরফা বললেন সানাউল্লাহ

রায় একতরফা বললেন সানাউল্লাহ

ফাইল ছবি

ডেস্ক রিপোর্টঃ আজ জিয়া চ্যারিটেবল দূর্নীতি মামলার রায় হয়েছে। রায়ে খালেদা জিয়ার সাত বছরের কারাদন্ড হয়েছে। খালেদা জিয়ার আইনজীবী মোঃ সানাউল্লাহ মিয়া এই রায়কে একতরফা বলে আখ্যায়িত করেছেন।

সানাউল্লাহ মিয়া বলেন জিয়া চ্যারিটেবল ট্রাস্ট একটি প্রাইভেট ট্রাস্ট। এখানে সরকারের কোন টাকা নেই , এটা কোন মামলাই হয় না।  আজকে জোর করে বেগম জিয়াকে সাজা দেওয়া হয়েছে। সরকারের হস্তক্ষেপের কারনে এই সাজা। এই মুহূর্তে এর বাইরে আমরা কিছু বলতে পারব না।

এই বিষয়ে আপিল করা  হবে কিনা জানতে চাইলে  সানাউল্লাহ মিয়া বলেন সেটা এই মুহূর্তে বলতে পারব না । এখনো রায় পাইনি। রায় পাওয়ার পর এ বিষয়ে সিনিয়র আইনজীবীরা সিদ্ধান্ত নিবেন।

এই মামলায় খালেদা জিয়া ছাড়া অন্য তিন জন আসামীরা হলেন হারিছ চৌধুরী, হারিছ চৌধুরীর তখনকার একান্ত সচিব জিয়াউল ইসলাম মুন্না ও ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার একান্ত সচিব মনিরুল ইসলাম খান। মামলার আগে থেকেই হারিছ চৌধুরী পালতক রয়েছেন।

 

 

 

 

 

 

 

 

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel